৬ অক্টোবর, ২০২১ ০৮:৪৮

ফেক আইডিতে ক্ষুব্ধ ববিতা...

শোবিজ প্রতিবেদক

ফেক আইডিতে ক্ষুব্ধ ববিতা...

ফাইল ছবি

চটেছেন অভিনেত্রী ববিতা। তাঁর ক্ষোভ, ‘যে কেউ চাইলেই আরেকজনের নামে কীভাবে ফেসবুক অ্যাকাউন্ট খুলতে পারে বুঝি না। এসব দেখার কী কেউ নেই।’ অভিনেত্রী ববিতা জানান, কয়েক বছর ধরে তিনি লক্ষ্য করছেন তাঁর নামে একাধিক ফেসবুক আইডি চালু আছে। অথচ আজ পর্যন্ত তিনি কোনো ফেসবুক অ্যাকাউন্ট খোলেননি। 

ববিতা বলেন, এসব অ্যাকাউন্টে তাঁর ছবিসহ নানা স্ট্যাটাস পোস্ট করে আসছে অশুভ চক্র। এতে তিনি খুব উদ্বিগ্ন। কারণ এসব অ্যাকাউন্টে কেউ যদি দেশ বা ধর্মবিরোধী কোনো স্ট্যাটাস দিয়ে ফেলে তাহলে নিজেই বিপাকে পড়তে পারেন। বর্তমানে কানাডায় থাকা এই অভিনেত্রী বলেন, অবাক করার মতো ব্যাপার হলো, আমার পুত্র অনিকের নামেও বেশ কিছু ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলা হয়েছে। 

তিনি ফেসবুক কর্তৃপক্ষ ও বাংলাদেশ সরকারের কাছে এর প্রতিকার চেয়েছেন। ববিতা বলেন, শুধু সেলিব্রেটি বা হাই প্রোফাইল ব্যক্তিত্বদের নামে নয়, সাধারণ অনেক মানুষের নামেও  ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে নানাভাবে হয়রানি ও ব্ল্যাকমেইল করে আসছে দুষ্কৃতকারীরা। এটি একজন মানুষের স্বাভাবিক জীবনযাপনের ক্ষেত্রে আতঙ্ক ও হুমকি। এ অবস্থার অবসানে আইনশৃঙ্খলা বাহিনীরও হস্তক্ষেপ কামনা করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর