১৬ জানুয়ারি, ২০২২ ০৪:০২

বিবাহ বিচ্ছেদের পরও সাবেক স্ত্রীর ছবির প্রযোজক আমির খান

অনলাইন ডেস্ক

বিবাহ বিচ্ছেদের পরও সাবেক স্ত্রীর ছবির প্রযোজক আমির খান

আমির খান ও তার সাবেক স্ত্রী কিরণ রাও।

বিচ্ছেদের ঘোষণা হওয়ার পরেও আমির খান ও কিরণ রাওকে একসঙ্গে দেখা গিয়েছে একাধিকবার। সেসব ছবি নিমেষে ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিচ্ছেদ যে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কের ওপর মাটি ফেলতে পারেনি, তা ভীষণভাবে স্পষ্ট।

এবার সেই বন্ধুত্বের ওপর ভরসা রেখেই একসঙ্গে কাজ করতে চলেছেন এই সাবেক জুটি। তাদের দাম্পত্যের ভাঙন যে পেশাদার সম্পর্কের দেয়ালে ফাটল ধরাতে একেবারেই পারেনি, এই ঘটনা থেকেই তা স্পষ্ট। এক দশক পর নতুন ছবি পরিচালনার কাজে হাত দিয়েছেন কিরণ রাও। সেই ছবি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন আমির

ইতিমধ্যে পুণেতে নতুন ছবির কিছুটা শুটিং শুরু করে ফেলেছেন কিরণ রাও। শুধু অর্থ দিয়েই যে দায়িত্ব পালন করেছেন আমির, তা কিন্তু একেবারেই নয়। এই শুটিংয়ে আমিরের হাজিরা ছিল চোখে পড়ার মতো।

জানা যায়, অনেক আগেই নতুন এই ছবির চিত্রনাট্য আমিরকে শুনিয়ে ছিলেন কিরণ রাও। চিত্রনাট্য শুনে নাকি আমির নিজেই ছবির প্রযোজনার দায়িত্ব নেবেন বলে সাফ জানিয়ে দিয়েছিলেন কিরণকে। আর সেই মতো গত বছরের শেষ থেকে কিরণ রাও কোমর বেঁধে নেমে পড়েছেন ছবির শুটিংয়ে।

২০১০ সালে মুক্তি পায় কিরণ রাওয়ের পরিচালিত প্রথম ছবি ধোবি ঘাট। এই ছবির প্রযোজনার দায়িত্বও নিজের কাঁধে নিয়ে ছিলেন আমির খান। ছবিটি বক্স অফিসে সাড়া না ফেললেও ফিল্ম সমালোচকদের কাছ থেকে ভূয়সী প্রশংসা পান কিরণ রাও। সেই সাফল্যকে সঙ্গে নিয়েই ফের ছবি পরিচালনায় হাত দিয়েছেন কিরণ। আর সঙ্গে তার লাকি মাসকট ও সবচেয়ে প্রিয় বন্ধু আমির খান।

শোনা যায়, আশুতোষ গোয়ারিকারের লাগান ছবির সময় থেকেই তাদের বন্ধুত্বের শুরু। তারপর প্রেম, বিয়ে। গত বছর জুলাই মাসে সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করে সবাইকে একেবারে চমকে দিয়েছিলেন আমির ও কিরণ। তবে বিয়ে, প্রেম, বিচ্ছেদের থেকেও যে সবচেয়ে বড় সম্পর্ক বন্ধুত্ব, তারই প্রমাণ দিলেন আমির ও কিরণ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর