১৭ জানুয়ারি, ২০২২ ১১:০১

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা সম্পর্কে যা জানালেন চিকিৎসক

অনলাইন ডেস্ক

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা সম্পর্কে যা জানালেন চিকিৎসক

লতা মঙ্গেশকর।

বিগত এক সপ্তাহ ধরে আইসিইউতে ভর্তি রয়েছেন ভারতের সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। যুদ্ধ করছেন কোভিড-১৯ ও নিউমোনিয়ার সঙ্গে। হাসপাতাল সূত্রে জানা গেছে, ধীর গতিতে সুস্থতার দিকে এগুচ্ছেন তিনি। আগামী বেশ কয়েকদিন আইসিইউতেই থাকতে হবে তাকে।

লতা মঙ্গেশকরের চিকিৎসক জানান, চিকিৎসা চলছে। বাইরের জগৎকে নিজের শারীরিক অবস্থার কথা জানানোর ইচ্ছা নেই তার। এখনও আইসিইউতেই রয়েছেন তিনি। 

অন্যদিকে, এই সুরসম্রাজ্ঞীর শারীরিক পরিস্থিতি নিয়ে মুখ খুলেছেন দেশটির মুম্বাই মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে। তিনি বলেন, লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে। আমি ব্রিচ ক্যান্ডি হাসপাতালের (যেখানে ভর্তি রয়েছেন লতা) সঙ্গে কথা বলেছি। আমি মুখপাত্রকে আরও বলেছি গায়িকার শারীরিক অবস্থা সম্পর্কে আপডেট দিতে কারণ অনেকেই তার শরীর নিয়ে দুশ্চিন্তায় রয়েছে।

এর আগে লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুলেছিলেন গায়িকার ভাইঝি। তিনি বলেছিলেন, উনি ভাল আছেন। বয়সের কথা ভেবেই তাকে আইসিইউতে রাখা হয়েছে। এমতাবস্থায় আমাদের প্রাইভেসিকে সম্মান দিন। আর তার জন্য প্রার্থনা করুন। 

২০১৯ সালে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল লতা মঙ্গেশকরকে। তবে সে সময় তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরেন। গত সেপ্টেম্বরেই ৯২তম জন্মদিন পালন করেছেন তিনি। তিনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরবেন আপাতত এই কামনাই করে চলেছেন সারা বিশ্বে ছড়িয়ে থাকা তার ভক্তরা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর