১৮ জানুয়ারি, ২০২২ ১৭:১২

ইউটিউবে প্রকাশ পেল বাংলা নতুন হিপ হপ গান ‘আলাদা’

অনলাইন ডেস্ক

ইউটিউবে প্রকাশ পেল বাংলা নতুন হিপ হপ গান ‘আলাদা’

হিপ হপ জগতে জনপ্রিয় শিল্পী দর্পণ আরভিএস ও আয়ানের যৌথ প্রযোজনায় প্রকাশ পেল বাংলা নতুন র‌্যাপ গান ‘আলাদা’। সম্প্রতি দর্পণের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। যেখান থেকে সবাই গানটি দেখতে ও ডাউনলোড করতে পারবে।

আন্ডার কনস্টাকশন প্রোডাকশন ও বাংলা হাইপ এন্টারটেনমেন্ট’র সহযোগিতায় পুরো গানটির সংগীত পরিচালনা করেছে ন্যাফবুম। নতুন এই গানটিতে মানুষের লাইফ স্টাইলের পাশাপাশি র‌্যাপারদের বিভিন্ন ধরনের চ্যালেঞ্জের বিষয় তুলে ধরা হয়েছে। একই সাথে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ড্রিল মিউজিকও নিয়ে আসা হয়েছে এই গানে।

‘আলাদা’ এই গানটি গ্লোবাল মিউজিক প্ল্যাটফর্মে এবং সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামেও প্রকাশ করা হয়েছে। নতুন এই ভিডিও গানটির মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে মিডিয়া কোয়েস্ট বাংলাদেশ।

নতুন র‌্যাপ গানের ভিডিও প্রকাশের বিষয়ে দর্পণ বলেন, ‘যৌথ প্রযোজনায় এই প্রথম আমরা নতুন র‌্যাপ গান ‘আলাদা’ নিয়ে এসেছি। আশা করি, ভবিষ্যতে আরও ভালো কিছু নিয়ে আসতে পারবো। ইতিমধ্যে নতুন গানটি গ্লোবাল মিউজিক প্ল্যাটফর্ম এবং ফেসবুক ও ইনস্টাগ্রাম এবং ইউটিউবে প্রকাশ করা হয়েছে। আমরা বেশ সাড়াও পাচ্ছি।’

নতুন র‌্যাপ গানের ভিডিও প্রকাশের বিষয়ে আয়ান বলেন, ‘এর আগে আমরা ভিন্ন ভিন্নভাবে অনেক শো এবং কনসার্ট করেছি। এই প্রথম আমরা এক সাথে গান নিয়ে এসেছি। আশা করি গানটি দর্শকদের ভালো লাগবে। তাছাড়া দর্শকদের সহযোগিতা ও দোয়া থাকলে সামনে আরও ভালো গান নিয়ে আসতে পারবো।’

হিপ হপের র‌্যাপিং নিয়ে গত ১২ বছর যাবৎ বাংলাদেশে কাজ করছেন দর্পণ ও আয়ান। দেশের বিভিন্ন জায়গায় র‌্যাপিং ও শো করেছেন তারা। বাংলাদেশের র‌্যাপ গান নিয়ে আন্তর্জাতিকভাবে নজর কাড়তে চাচ্ছেন তরুণ এই দুই র‌্যাপার।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর