২৭ নভেম্বর, ২০২২ ১২:৪৩

‘গায়ের চামড়া এখনো মোটা হয়ে যায়নি’, প্রেমের গুঞ্জন নিয়ে কার্তিক

অনলাইন ডেস্ক

‘গায়ের চামড়া এখনো মোটা হয়ে যায়নি’, প্রেমের গুঞ্জন নিয়ে কার্তিক

কার্তিক আরিয়ান

‘কফি উইথ করণ’ রিয়েলিটি শোতে নিজের প্রাক্তনকে সবার প্রাক্তন বলে আখ্যা দেন বলিউড তারকা সারা আলী খান। সবার ধারণা, অভিনেতা কার্তিক আরিয়ানের প্রতিই ইঙ্গিত করেছেন সারা। ২০২০ সালে ‘লাভ আজ কাল’ ছবিটি করার সময় সারা-কার্তিকের সম্পর্কের বিষয় ছিল সবার মুখে মুখে। সারা-কার্তিক জুটি ভক্তদের কাছে পরিচিতি পেয়েছিল ‘সার্তিক’ হিসেবে। তবে সে সম্পর্ক আর আগের মতো নেই। তাই সারা হয়তো পরোক্ষভাবে খোঁচা দিয়েছেন কার্তিককে।

শুধু সারা নয়, অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গেও কার্তিকের প্রেম ছিল বলে গুঞ্জন রয়েছে। তাই সারার এ মন্তব্য সেসময় বেশ আলোচিত হয়েছিল। সম্প্রতি হৃত্বিক রোশনের বোন পশমিনার সঙ্গে হৃত্বিক প্রেম করছেন বলে গুঞ্জন উঠে। তবে এসবে সত্যতা নেই বলে দাবি করেছেন কার্তিক। তার দাবি, কাজ নিয়ে তিনি এতটাই ব্যস্ত যে প্রেম করার সময় নেই তার। কার্তিক বলেন, ‘এই ধরনের গুঞ্জন সমস্যার সৃষ্টি করে। এসব করাটা ঠিক নয়। আমি এসবে অভ্যস্ত হতে শুরু করেছি তবে এখনো গায়ের চামড়া মোটা হয়ে যায়নি’। 

কার্তিক বলেন, ‘নেতিবাচক তথ্য ছড়ালে মন খারাপ হয়। আর ভিত্তিহীন কোনো কিছু ছড়ালে - যেখানে আমার কোনো দায় নেই - তখন আরও বেশি মন খারাপ হয়‌’।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর