২৬ মার্চ, ২০২৩ ১৩:১৭

ইফতার পার্টি করলেন রাখি সাওয়ান্ত

দীপক দেবনাথ, কলকাতা

ইফতার পার্টি করলেন রাখি সাওয়ান্ত

নিয়ম করে রোজা পালন করছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। শনিবার (২৫ মার্চ) মুম্বাইয়ে নিজের বাসায় তিনি একটি ইফতার পার্টিরও আয়োজন করেছিলেন। যেখানে উপস্থিত ছিলেন তার পরিবারের সদস্য, বন্ধুবান্ধবসহ অত্যন্ত ঘনিষ্ঠজনরা। উপস্থিত ছিলেন গণমাধ্যমের কর্মীরাও। 

ইফতারের একটি ভিডিওটিতে রাখিকে কালো রঙের বোরকায় দোয়া করতে দেখা যাচ্ছে। এরপর খেজুর খেয়ে তিনি তার রোজা ভাঙেন। তার সামনে রাখা ছিল একাধিক ফল ও অন্যান্য খাবারের ডিশ। রাখির ইফতার পার্টির ছবি সামনে আসার পর নেটিজেনদের অনেকেই তাদের মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। 

এর আগে, দুইদিন আগেই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে পবিত্র রমজান মাসের প্রথম রোজা রাখার কথা জানিয়েছিলেন রাখি। তিনি লেখেন 'আমার প্রথম রোজা।' 

প্রসঙ্গত, প্রেমিক আদিলকে ২০২২ সালে বিয়ে করেছিলেন রাখি, যদিও বিষয়টি সেসময় গোপন রেখেছিলেন তিনি। পরে তিনি যখন তার বিয়ের কথা প্রকাশে ঘোষণা দেন, তার কয়েক সপ্তাহ পরেই আদিলের বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতার অভিযোগে এবং তার তহবিল অপব্যবহারের অভিযোগে এফআইআর দায়ের করেছিলেন রাখি। আদিলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগও করেছিলেন রাখি। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে আদিলকে গ্রেফতারও করা হয়।

উল্লেখ্য, আদিল দুরানিকে বিয়ে করার জন্য ধর্ম বদলেছিলেন রাখি সাওয়ান্ত। তার নতুন নাম হয়েছিল ফতিমা। যদিও আদিলের সঙ্গে রাখির বিয়ে একপ্রকার ভাঙার মুখে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর