৩০ মে, ২০২৩ ১৯:০৬

শরীফুল রাজের সঙ্গে ছবি-ভিডিও ফাঁসের ঘটনায় যা বললেন সুনেরাহ

অনলাইন ডেস্ক

শরীফুল রাজের সঙ্গে ছবি-ভিডিও ফাঁসের ঘটনায় যা বললেন সুনেরাহ

শরীফুল রাজ (বামে) এবং সুনেরাহ বিনতে কামাল।

চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রীদের সঙ্গে কয়েকটি ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় শোরগোল চলচ্চিত্রপাড়া। 

গতকাল সোমবার দিবাগত রাতে হঠাৎ রাজের ফেসবুকে কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও প্রকাশ পায়। সেখানে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের একটি ভিডিওতে দেখা যায়, রাজের সঙ্গে সুনেরাহর বন্ধুত্বপূর্ণ ও ‘অসংলগ্ন’ কিছু আলাপচারিতা চলছে। সেগুলো রাজের ফেসবুক থেকে সামাজিক মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। এ নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে সমালোচনা।

শরীফুল রাজ ও সুনেরাহ বিনতে কামাল দীর্ঘদিনের বন্ধু। সম্প্রতি তাদের প্রকাশিত ভিডিওটি নিয়ে মুখ খুলেছেন সুনেরাহ। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে বলেন, ‘আমি ১০ বছরের বেশি সময় ধরে শরীফুল রাজকে চিনি। সে আমার ভালো বন্ধু। আমরা জানি, ভালো বন্ধুদের মধ্যে কীভাবে কথাবার্তা হয়। কিন্তু একমাত্র সমস্যা, সে ছেলে আর আমি মেয়ে।’

ভিডিওটিতে দেখা যায় দুই বন্ধুর গল্প। সেখানে রাজ একের পর এক সুনেরাহকে প্রশ্ন করেন। সেই প্রশ্নের উত্তরে সুনেরাহকে দু-একবার ‘অসংলগ্ন’ কথা বলতে শোনা যায়। ঘটনা সম্প্রতি সময়ের কি না এবং ‘অসংলগ্ন’ কথার অংশ সুনেরাহর কি না, সেটা নিয়েও অনেকেই প্রশ্ন তুলেছেন।

সুনেরাহ তার ফেসবুকে লিখেছেন, ‘রাজের বিয়ে করার পরে তার সঙ্গে এখনো আর আমার তেমন যোগাযোগ নেই। আর যেটা ছড়িয়েছে, সেটা আমাদের ডাবিংয়ের দিন। সেদিন আমরা ছবি তুলেছিলাম।

তার স্ত্রী কোনো কারণ ছাড়াই আমার ওপর রাগান্বিত। পাঁচ বছর আগের যে ভিডিও আপনারা দেখছেন, সেখানে আমরা আরও তরুণ এবং বন্ধুদের মধ্যে মজা করছিলাম। কথা বলতে বলতে ক্লান্ত ছিলাম। কারণ, তখন “ন’ডরাই” সিনেমার জন্য প্রতিদিন টানা অনুশীলন করতে হতো। সেই সময় কিছু অশ্লীল শব্দ ব্যবহার করেছি। যেগুলো আমাদের সিনেমাতেও ছিল।’

সুনেরাহর কিছু ফ্রেমবন্দী ছবিও ভাইরাল হয়েছে। সেগুলো ‘ন’ডরাই’ সিনেমার দৃশ্যের ছবি ছিল বলে ফেসবুক পোস্ট জানিয়েছেন এই অভিনেত্রী। সিনেমার গল্পে তার ওপর অত্যাচারের দৃশ্য ছিল।

সুনেরাহ আরও লিখেছেন, যারা এই ঘটনাগুলো অনলাইনে ছড়াচ্ছেন এবং আমাকে হয়রানি করছেন, তাদের সবার বিরুদ্ধে আমি আইনানুগ ব্যবস্থা নেবো।’

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর