১ ডিসেম্বর, ২০২৩ ০৯:২০

অভিনয়ে আত্মপ্রকাশের আগেই শাহরুখ-কন্যার মুকুটে জুড়ল নতুন পালক!

অনলাইন ডেস্ক

অভিনয়ে আত্মপ্রকাশের আগেই শাহরুখ-কন্যার মুকুটে জুড়ল নতুন পালক!

সুহানা খান

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরেই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। জোয়া আখতারের ‘দি আর্চিজ’ সিরিজের মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। আগামী মাসেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সেই সিরিজ। আপাতত তার প্রচারে ব্যস্ত বাদশা-কন্যা। তবে শুধুই অভিনেত্রী হিসেবে নয়, একই সঙ্গে গায়িকা হিসেবেও অভিষেক হতে চলেছে সুহানার। ‘দি আর্চিজ’ সিরিজেরই একটি গানে কণ্ঠ দিয়েছেন শাহরুখ-কন্যা।

সিরিজের প্রথম ঝলক ও প্রচার ঝলকের পর সময়ে সময়ে মুক্তি পেয়েছে ‘দি আর্চিজ’-এর একাধিক গানও। সদ্য মুক্তি পেয়েছে সিরিজের নতুন গান ‘জাব তুম না থি’। সেই গানেই কণ্ঠ দিয়েছেন সুহানা। বলিউডের নামজাদা ও জনপ্রিয় সুরকারের দল শঙ্কর-এহসান-লয়-এর সুরে ওই গান গেয়েছেন সুহানা। তবে শুধুই সুহানাই নন, ওই গানে তার সঙ্গে আছেন ডট, তেজস, এমনকি, জাভেদ আখতারের মতো বর্ষীয়ান শিল্পীও। 

সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় সম্প্রতি সেই গানের ঝলক পোস্ট করে সুহানা লেখেন, “আমি আমার জীবনের প্রথম গান গাইলাম। জোয়া আখতার, শঙ্কর মহাদেবনকে ধন্যবাদ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য।”

‘দি আর্চিজ’ সিরিজে অভিনয় করার জন্য স্কেটিং থেকে শুরু করে ব্যালের মতো কঠিন প্রশিক্ষণ নিয়েছেন সুহানা ও বাকি কলাকুশলীরা। স্কেটিং জুতা পরে মসৃণ মেঝেতে নাচের মহড়া দিতে গিয়ে বারবার উল্টে পড়েছেন গিয়েছেন তারা। তা সত্ত্বেও হাল ছাড়েননি শাহরুখ-কন্যা। সেই ভিডিও প্রকাশ্যে এসেছে ইতোমধ্যেই। শুধু স্কেটিংই নয়, সিরিজের জন্য ব্যালে নাচও শিখেছেন তিনি। ব্যালে শিখতে গিয়ে মাটিতে পড়ে আঘাতও পেয়েছেন। কয়েক মাস আগে সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় তেমনই একটি ছবি পোস্ট করেছিলেন সুহানা। তবে বাবার মতো নিজের মেধা ও পরিশ্রমের মাধ্যমেই বলিউডে নিজের জায়গা তৈরি করতে চান সুহানা। নিজেকে যোগ্য বলে প্রমাণ করতে তাই কোনও খামতি রাখেননি বাদশা-কন্যা।

বিডি প্রতিদিন/আজাদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর