শিরোনাম
২০ ডিসেম্বর, ২০২৩ ০৯:৫৪

ভালোবাসা দিবসে পরীমণি

শোবিজ প্রতিবেদক

ভালোবাসা দিবসে পরীমণি

পরীমণি

প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন এ বি এম সুমন ও পরীমণি। তাঁদের নিয়ে নিরেট রোমান্টিক গল্প বানাচ্ছেন মিজানুর রহমান আরিয়ান। আসন্ন ভালোবাসা দিবসের বিশেষ আকর্ষণ হিসেবে সুমন-পরীমণির এ কনটেন্টটির নাম ‘বুকিং’। যা বঙ্গ অ্যাপে মুক্তি পাবে। নির্মাতা জানান, এটি হবে ফিল গুড লাভ স্টোরি। ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিস’ নামে কয়েকটি গল্পে অ্যান্থলজি ফিল্ম নির্মাণ করছে বঙ্গ। সেগুলোর মধ্যে একটি হচ্ছে ‘বুকিং’। বঙ্গের চিফ কনন্টেন অফিসার মুশফিকুর রহমান বলেন, বছরজুড়ে নানা উৎসবে দর্শকদের জন্য বঙ্গ ব্যতিক্রম সব কন্টেন নিয়ে আসে। তারই একটি প্রয়াস হচ্ছে লাভ স্টোরিস। আসন্ন ভালোবাসা দিবসে দর্শকদের উপহার দিতে ‘লাভ স্টোরিস’ সিরিজ নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। কয়েকটি গল্পের মধ্যে অন্যতম হচ্ছে ‘বুকিং’। আমরা বিশ্বাস করি, আমাদের এ কাজটি দর্শকরা পছন্দ করবেন।’ 

সম্প্রতি নানা হারিয়েছেন ঢাকাই সিনেমার লাস্যময়ী নায়িকা পরীমণি। মা-বাবা হারানো পরীকে সর্ব অবস্থায় আগলে রাখতেন নানা শামসুল হক গাজী। সুখে-দুঃখে সবসময় পাশে থাকা একমাত্র অবলম্বন সেই নানাভাইকে হারিয়ে অনেকটাই মুষড়ে পড়েন পরীমণি। তাই বলে জীবনতো আর থেমে থাকবে না। কাজে ফিরেই একটার পর একটা সুখবর দিচ্ছেন। নিজেকে নতুন করে তৈরিও করেছেন। এরই মধ্যে কসমেটিকস রিটেইল চেইন ‘রিমার্ক’-এর শুভেচ্ছাদূত হয়েছেন এ নায়িকা। 

এ ছাড়াও রেজা ঘটকের ‘ডোডোর গল্প’ করছেন। ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে পরীমণিকে। কিঙ্কর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’ থেকে অনুপ্রাণিত হয়ে সিরিজের চিত্রনাট্য লিখেছেন পরিচালক অনম বিশ্বাস। তানিম রহমান অংশুর ‘খেলা হবে’ নামের একটি বিগ বাজেটের সিনেমায়ও চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর