১২ জুন, ২০২৪ ১০:২১

জানা গেল জনপ্রিয় সিরিজ ‘মির্জাপুর’র সিজন থ্রি মুক্তির তারিখ

অনলাইন ডেস্ক

জানা গেল জনপ্রিয় সিরিজ ‘মির্জাপুর’র সিজন থ্রি মুক্তির তারিখ

গত কয়েক বছর ওয়েব সিরিজের দাপটে বদলে গেছে বিনোদন জগতের হিসাব-নিকাশ। ভারতে একের পর এক ওয়েব সিরিজের জনপ্রিয়তা সৃষ্টি করেছে নতুন ইতিহাস। দেশটির জনপ্রিয় সিরিজের তালিকা করা হলে নিঃসন্দেহে শীর্ষস্থানে থাকবে ‘মির্জাপুর’। 

২০১৮ সালে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় ভারতীয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’। মুক্তির পর দর্শকপ্রিয়তা পায় সিরিজটি। এর পরিপ্রেক্ষিতে দুই বছর পর ২০২০ সালে প্রচারিত হয় ‘মির্জাপুর ২’। এরপর থেকেই দর্শকেরা পরবর্তী কিস্তির অপেক্ষায় আছেন। বহুপ্রতীক্ষিত সিরিজ ‘মির্জাপুর থ্রি’ মুক্তির তারিখ অবশেষে জানা গেল। আগামী ৫ জুলাই থেকে প্রাইম ভিডিওতে স্ট্রিমিং করা হবে সিজনটি।

সিরিজের মুক্তির তারিখ ঘোষণা করে প্রাইম ভিডিওর অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে একটি নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। নতুন পোস্টারটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘মির্জাপুর সিজন থ্রি মুক্তির প্রস্তুতি শেষ। তারিখটি লিখে রাখুন এখনই। মির্জাপুর প্রাইমে আসছে আগামী ৫ জুলাই।’

পঙ্কজ ত্রিপাঠি, আলী ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, রশিকা দুগল, অমিত সিয়াল, শিবা চাড্ডা, রাজেশ তৈলাঙ্গসহ অনেককে দেখা যাবে জনপ্রিয় এই ওয়েব সিরিজের তৃতীয় সিজনে। সমালোচকেরা মনে করছেন, এই তৃতীয় অধ্যায় আগের দুটি সিজনের গল্পকে আরও এক ধাপ এগিয়ে দেবে। মনে করা হচ্ছে, এবার দর্শক ত্রিপাঠি ও পণ্ডিত পরিবারে উপস্থিত হওয়া নতুন সমস্যা দেখতে পাবেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর