১৪ জুন, ২০২৪ ০৯:১৬

যে কারণে সোনাক্ষী-জাহিরের বিয়েতে লাল রঙের পোশাকে নিষেধাজ্ঞা!

অনলাইন ডেস্ক

যে কারণে সোনাক্ষী-জাহিরের বিয়েতে লাল রঙের পোশাকে নিষেধাজ্ঞা!

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল

গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা জাহির ইকবাল। ২৩ জুন বসছে বিয়ের আসর। তার আগেই ফাঁস হয়ে গেল তারকা জুটির বিয়ের নিমন্ত্রণপত্র। সম্পর্ক নিয়ে কোনও রাখঢাক কখনওই রাখেননি সোনাক্ষী ও জাহির। কিন্তু বিয়ের পরিকল্পনা নিয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন। কিন্তু নিমন্ত্রণপত্র ফাঁস হতেই প্রকাশ্যে চলে এল তাদের বিয়ের অনুষ্ঠানের খুঁটিনাটি।

বিয়ের নিমন্ত্রণপত্রে রয়েছে চমক। ম্যাগাজিনের প্রচ্ছদের আদলে তৈরি হয়েছে এই নিমন্ত্রণপত্র। প্রচ্ছদে রয়েছে হবু দম্পতির একটি অন্তরঙ্গ ছবি। তারই সঙ্গে লেখা, ‘দ্য রিউমরস ওয়্যার ট্রু’।

এই নিমন্ত্রণপত্রে উল্লেখ রয়েছে, অতিথিদের এ দিনের ‘ড্রেস কোড’। উৎসবে পরার মতো মানানসই ‘ফর্মাল’ পোশাক পরতে বলা হয়েছে অতিথিদের। তবে, প্রত্যেককে লাল রঙের পোশাক পরতে নিষেধ করা হয়েছে। অর্থাৎ, আন্দাজ করাই যায়, এ দিন নববধূকেই শুধুমাত্র লাল রঙের পোশাকে দেখা যাবে।

সোনাক্ষী-জাহিরের বিয়ের আসর বসছে শিল্পা শেঠির রেস্তোঁরায়। ২৩ জুন রাত ৮টা থেকে বসবে বিয়ের আসর। নিমন্ত্রণপত্রে একটি ‘কিউ আর’ কোড রয়েছে, যেটি স্ক্যান করলেই নাকি শোনা যাচ্ছে হবু দম্পতির আমন্ত্রণবার্তা। সেই বার্তায় তারা বলেছেন, “গত সাত বছর ধরে আমরা একসঙ্গে আছি। এই সাত বছরে আমরা অনেক ভালবাসা, হাসি, আনন্দ, রোমাঞ্চ ভাগ করে নিয়েছিলাম, যার জন্য আজ আমরা এই সময়টাতে এসে পৌঁছেছি।”

একটা সময় সোনাক্ষী ও জাহিরের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল বি-টাউনে। সেই বিষয়ে তারা বলেন, “প্রেমিক-প্রেমিকা হিসেবে আমাদের নিয়ে গুঞ্জন ছিল। সেই ‘গুঞ্জন’ এবার সত্যি হচ্ছে। আর আমরা স্বামী-স্ত্রী হতে চলেছি। আপনাদের ছাড়া এই উদযাপন অসম্পূর্ণ। তাই ২৩ জুন আসুন আর আমাদের সঙ্গে পার্টি করুন। দেখা হচ্ছে।”

শোনা যাচ্ছে, ২৩ জুন নাকি আইনি মতেও বিয়ে করছেন সোনাক্ষী ও জাহির। এর মধ্যেই নাকি তারা একসঙ্গে থাকছেন।

উল্লেখ্য, সোনাক্ষী ও জাহির দু’জনে কাজ করেছেন ২০২২-এর ‘ডাবল এক্সএল’ ছবিতে।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর