২৩ মার্চ, ২০২৩ ১৯:৩৫

অবাকের চেয়ে বলবো আমি অনেক খুশি হয়েছি

পূজা চেরি

অবাকের চেয়ে বলবো আমি অনেক খুশি হয়েছি

সব অভিনেতা অভিনেত্রীর একটি স্বপ্ন থাকে যে সে সব ধরনের চরিত্রের কিছু কাজ করবে। সেটা হতে পারে রোমান্টিক, অ্যাকশন কিংবা ভৌতিক কোনো গল্পে। সবার মতো আমারো ইচ্ছা এবং আশা ছিল আমিও ভিন্ন ভিন্ন কিছু গল্প এবং চরিত্রে অভিনয় করবো। একজন সিনেমাপ্রেমী কিংবা একজন অভিনেত্রী হিসেবে এই ইচ্ছা থাকতেই পারে। 

শুরুতেই শুরু করেছি রোমান্টিক গল্পের সিনেমা দিয়ে। সেটা হলো জাজ মাল্টিমিডিয়া নূরজাহান এবং পোড়ামন ২ দিয়ে। যা কিনা আমার স্বপ্ন পূরণের এক ধাপ এগিয়ে নিয়ে গেছে। এরপর পরই অনেকগুলো সিনেমা করলাম। যেমন- দহন, প্রেম আমার ২। এই দুইটা সিনেমা করার পরই জ্বীন সিনেমাটির কথা আসে। যেটাতে কিনা আমি একটু অবাক হই। কারণাটা হলো এর আগেই বলেছিলাম আমার ভৌতিক সিনেমার প্রতি একটা আলাদা ভালো লাগা আছে এবং এই সুন্দর ও ভৌতিক সিনেমার গল্পে কাজ করবো তাই একটু অবাক হয়েছি। অবাকের চেয়ে বলবো আমি অনেক খুশি হয়েছি। জ্বীন সিনেমাটির সঙ্গে আমি যুক্ত সেই শুরু থেকে। 

আর এই সিনেমাটির কাজও খুব সুন্দরভাবেই শেষ করি আমরা সবাই। জ্বীনের কাস্টিং থেকে শুরু করে ডিরেক্টর প্রতিটা কলাকৌশলীগণ সবাই সিনেমাটি নিয়ে আগ্রহী। এই সিনেমার সঙ্গে যারা যুক্ত তারাই শুধু আগ্রহী না। খেয়াল করেছি আমাদের প্রিয় দর্শক তারাও খুব আগ্রহী। তাই বলতে চাই আমাদের সবার আগ্রহের সিনেমা এবং সকল অপেক্ষার পালা অবসান ঘটিয়ে জ্বীন আসছে এই রোজার ঈদে। 

অনেক ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া, আব্দুল আজিজ ভাইয়া, নাদের ভাইয়া, আমার সকল কো-আর্টিস্টগণ, সকল কলাকৌশলীগণ এবং আমার প্রিয় দর্শকদের। 

সব শেষে এইটুকুই বলতে চাই আমরা সকলে মিলে চেষ্টা করেছি একটি ভালো সিনেমা বানানোর। আশা রাখছি আমার ভালোবাসার এবং প্রিয় দর্শকরা এই চেষ্টার মূল্যায়ন অবশ্যই করবে। 

লেখক : অভিনেত্রী 

(ফেসবুক পেজ থেকে সংগৃহীত)

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর