শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৪ জুলাই, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৩ জুলাই, ২০২১ ২৩:৪০

খালেদা জিয়ার জ্বর কিছুটা কমেছে

নিজস্ব প্রতিবেদক

Google News

যুক্তরাষ্ট্রের তৈরি মডার্নার টিকা নেওয়ার পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার যে জ্বর ওঠে তা কিছুটা কমেছে। তাঁর ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন গণমাধ্যমকে গতকাল জানান, ‘ম্যাডামের (খালেদা জিয়া) শরীরের তাপমাত্রা গতকালের চেয়ে আজ (শুক্রবার) কিছুটা কমেছে।’

এর আগে ঈদুল আজহার রাতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার বাসায় গিয়ে তাঁর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। পরে সেখান থেকে বের হয়ে মির্জা ফখরুল সাবেক প্রধানমন্ত্রীর সর্বশেষ শারীরিক অবস্থার কথা জানান। এ সময় তিনি বলেন, করোনা টিকা নেওয়ার পর ম্যাডামের একটু জ্বর এসেছে। চিকিৎসকদের অভিমত তাঁর উন্নত চিকিৎসা প্রয়োজন। ঈদের দিন রাত ৮টায়   বিএনপি মহাসচিবের নেতৃত্বে স্থায়ী কমিটি সদস্য খন্দকার ড. মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান গুলশানের ‘ফিরোজা’য় প্রবেশ করেন। এক ঘণ্টা সাক্ষাৎ শেষে বেরিয়ে আসেন রাত সোয়া ৯টায়। এ সময় খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনও ছিলেন। এক বছর পর স্থায়ী কমিটির সদস্যদের এই সাক্ষাৎ হলো। সর্বশেষ সাক্ষাৎ হয় গত বছরের কোরবানির ঈদের দিন। এর আগে, গত সোমবার বিকালে রাজধানীর মহাখালীতে শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে টিকা নেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও বাসার আরও পাঁচজন।

প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, বেগম জিয়া দেশবাসীর দোয়া চেয়েছেন এবং দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। করোনা থেকে দেশের মুক্তির জন্য আল্লাহতায়ালার কাছে দোয়া করেছেন।