রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

জনগণ সরকারকে বিশ্বাস করে না

নিজস্ব প্রতিবেদক

জনগণ সরকারকে বিশ্বাস করে না

গণফোরাম একাংশের সভাপতি মোস্তফা মোহসীন মন্টু বলেছেন, এ ফ্যাসিস্ট সরকার ২০১৪ সালে বিনা ভোটের নির্বাচন ও ২০১৮ সালে মধ্যরাতের নির্বাচনে ঠকবাজদের সমন্বয় করে জনগণকে ধোঁকা দিয়েছে। জনগণ তাদের আর বিশ্বাস করে না। সব জোচ্চুরি দেখিয়ে দিয়েছে এ সরকার। জোচ্চুরি আর হবে না। জনগণ আর হতে দেবে না।

গতকাল রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে গণফোরাম ঢাকা মহানগর উত্তরের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। সম্মেলনে এম এ কাদের মার্শালকে সভাপতি ও এরশাদ জাহান সুমনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

মন্টু বলেন, কেন্দ্রীয় সম্মেলনে ঘোষণা দিয়েছিলাম অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন ছাড়া গণফোরাম কখনো নির্বাচনে যাবে না। এখন নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ-সুষ্ঠু নির্বাচনের দাবি নিয়ে আমরা রাজপথে থাকব। আমাদের সঙ্গে যারা সুর মেলাবে, মাঠে আসবে আমরা তাদের পাশেই থাকব।

তাদের সঙ্গে নিয়ে যুগপৎ আন্দোলন করব। প্রয়োজনে আমরা আত্মত্যাগ করব, আত্মাহুতি দেব। সভায় আরও বক্তব্য দেন অধ্যাপক ড. আবু সাইয়িদ, সুব্রত চৌধুরী, এ কে এম জগলুল হায়দার আফ্রিক, মহিউদ্দিন আবদুল কাদের, সদস্য মেজর (অব.) আসাদুজ্জামান বীর প্রতীক।

সর্বশেষ খবর