সোমবার, ৬ মার্চ, ২০২৩ ০০:০০ টা

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় অসুস্থ খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক 

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় অসুস্থ খাদ্যমন্ত্রী

পিত্তথলিতে ইনফেকশনজনিত সমস্যা নিয়ে খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি হয়েছেন। এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় গতকাল দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পিত্তথলিতে প্রদাহজনিত কারণে কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন খাদ্যমন্ত্রী। গতকাল সকালে আরও বেশি অসুস্থ বোধ করায় তাকে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়।

খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মন্ত্রী সাহেব বিএসএমএমইউতে ভর্তি হয়েছেন। তার শারীরিক অবস্থা বর্তমানে ভালো। তিনি কথা বলছেন। ওনার পিত্তথলিতে ইনফেকশন রয়েছে। তাই হাসপাতালে ভর্তি হয়েছেন’।

কামাল হোসেন জানান, গত ১ মার্চ নিজ নির্বাচনী এলাকায় বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি ও ৬ মার্চ নওগাঁয় বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আবদুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নিতে নওগাঁয় যান সাধন চন্দ্র মজুমদার। এরপর থেকে তিনি সেখানেই অবস্থান করছিলেন। গত শুক্রবার পোরশায় রাজনৈতিক কর্মসূচি চলাকালে অসুস্থতা বোধ করেন মন্ত্রী। সন্ধ্যায় স্থানীয় চিকিৎসকদের পরামর্শে কিছু পরীক্ষা-নিরীক্ষা করান। পরীক্ষায় দেখা যায় খাদ্যমন্ত্রীর পিত্তথলিতে সামান্য ইনফেকশন রয়েছে।

এ কারণে জেলা সিভিল সার্জন মন্ত্রীকে ঢাকা যাওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি ঢাকায় না গিয়ে স্কয়ার হাসপাতালের চিকিৎসক ডা. প্রফেসর সানোয়ার হোসেনের তত্ত্বাবধানে বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

 

সর্বশেষ খবর