বুধবার, ২১ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য দেবগুরু বৃহস্পতি ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হওয়ার সম্ভাবনা।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নস্বাধ পূরণ হবে। হারানো ধন-সম্পদ প্রাপ্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হবে। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। রাগ জেদ অহংকার আবেগ ক্ষতির কারণ হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের ভোগ্যবাধি পীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। মন সুর সংগীত ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিদ্যার্থীদের মনবল দশগুণ চাঙ্গা হয়ে উঠবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। হারানো ধন-সম্পদ ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বেকার যুবক-যুবতীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শিক্ষার্থীদের মনবল চাঙ্গা হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। শত্রু ও বিরোধী পক্ষরা পিছু হটতে বাধ্য হবে। স্বপ্ন পূরণের দিকে ধাবিত হতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নস্বাধ পূরণ হতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভ। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর