সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল গ্রহপিতা রবি ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হতে  বাধ্য হবেই হবে।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠা বজায় রাখতে হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের কেরিয়ার, অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোন প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। পাওনা টাকা আদায়ের পথ প্রশস্ত হবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। বিচ্ছেদের কোন সম্ভাবনা নেই।

মিথুন [২১ মে-২০ জুন]

মনবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। দূর থেকে আসা কোন ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। পরিবারের কোন বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ হাতে আসতে পারে। নিঃসন্তান দম্পতিদের মুখে হাসি ফোটাবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া রাগার সম্ভাবনা।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপাত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রী আসতে পারে। দাম্পত্য সুখশান্তি বজায় থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণযোগ শুভ।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য সংকটকালে  বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। পিতামাতার স্বাস্থ্য ক্রমোন্নতির দিকে যাবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগলের প্রেমে ফাটল ধরতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না। অবশ্য সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর