রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য দেবগুরু বৃহস্পতি ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন, নচেৎ অর্থ মানদন্ডে দন্ডিত হবেন। দ্বিচক্রযান বর্জন করুন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। পিতা-মাতার স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধবে। রাগ জেদ অহংকার বর্জন করুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে ব্যাপদ্দেশে কাছেপীঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হচ্ছে। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক প্রেমের প্রতি আকৃষ্ট।

মিথুন [২১ মে-২০ জুন]

অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। মালিক ভাড়াটিয়ার মধ্যে সম্পর্কের চির ধরতে পারে। প্রেম বন্ধুত্বে অধিক সতর্ক থাকার আবশ্যকতা।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্ম প্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফোটাবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তান-সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শ্রম মেধা প্রযুক্তি ও নিত্যনতুন কৌশল অবলম্বন করে ফসল ঘরে তুলতে সক্ষম হবেন। নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। দূর থেকে আসা কোনো সংবাদে মন আনন্দে নাচবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। খরচ দুশ্চিন্তা শোক দুঃখ-দুর্দশা সমানতালে ঘটতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া, খাল কেটে কুমির আনার সমান হবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে চেকমানি অর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। দীর্ঘদিনের বাণিজ্যিক চুক্তি বাস্তবায়িত হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেমীযুগলে প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটতে বাধ্য হবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে অপ্রিয় সংবাদ মন বিষণœ করে তুলবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্রের অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা দূরে থেকে মজা নেবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রবরব করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। অধিক লৌকিকতায় ক্ষতির কারণ হবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর