শিরোনাম
২৪ জুলাই, ২০১৯ ০৯:৩৩

ক্যারি সাইমন্ডস: ব্রিটেনের ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’

অনলাইন ডেস্ক

ক্যারি সাইমন্ডস: ব্রিটেনের ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’

৩১ বছরের ক্যারি সাইমন্ডস হচ্ছেন গ্রেট ব্রিটেনের প্রথম ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’। বরিস জনসনের প্রেমিকা হিসেবে তিনিও ১০ নং ডাউনিং স্ট্রিটের নতুন বাসিন্দা হতে চলেছেন। তবে ক্যারি তার প্রেমিক ও ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী বরিসের কয়েকদিন পর ডাউনিং স্ট্রিটে উঠবেন বলে জানা গেছে। কারণ গণমাধ্যমের নজর এড়িয়ে চলতে চান তিনি।

টেলিগ্রাফ জানিয়েছে, বুধবারই তিনি ১০ নং ডাউনিং স্ট্রিটের নতুন বাসিন্দা হতে চলেছেন। ৫৫ বছরের বরিসের সঙ্গী হতে চলেছেন তার প্রেমিকা ক্যারি সাইমন্ডস। দু’জনের বয়সের ফারাক প্রায় ২৪ বছর। ক্যারি অতীতে কনজারভেটিভ পার্টির ডিরেক্টর অব কমিউনিকেশনের দায়িত্ব সামলেছেন।

২০১৮ সালের সেপ্টেম্বরে স্ত্রীর সঙ্গে বরিসের বিবাহ বিচ্ছেদের ঘোষণার আগে থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন চলছিল। বিচ্ছেদের পর থেকেই দু’জন দক্ষিণ লন্ডনে একসঙ্গে থাকতে শুরু করেন। এই নিয়ে বিভিন্ন সময় প্রশ্নেরও মুখোমুখি হয়েছেন বরিস জনসন। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতে দেখা যায়নি তাকে।

গত ২০ জুন ক্যারির বাসায় পুলিশ আসার পর বরিসের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি পরিষ্কার হয়ে যায়। ক্যারি ও বরিস জনসনের ঝগড়ার কারণে প্রতিবেশীরা পুলিশ ডেকেছিল। ক্যারি নাকি সেসময় বরিসনকে তার ফ্ল্যাট ছেড়ে দিতে ও এ সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার জন্য বলছিলেন। 
 
দক্ষিণ-পশ্চিম লন্ডনের অভিজাত এলাকায় বড় হয়ে ওঠেন ক্যারি। গোডলফিন ও ল্যাটমের প্রাইভেট স্কুল থেকে প্রাথমিক পড়াশুনো সম্পন্ন করেন তিনি। এরপর, সেন্ট্রাল ইংল্যান্ডের ওয়্যারউইক বিশ্ববিদ্যালয় থেকে থিয়েটার ও ইতিহাস নিয়ে উচ্চতর ডিগ্রী লাভ করেন। ক্যারির বাবা ছিলেন ‘দ্য ইন্ডিপেনডেন্ট’ সংবাদপত্রের সহ-প্রতিষ্ঠাতা ম্যাথু সাইমন্ডস। তার মা ছিলেন জোসেফিন ম্যাকেফি। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর