২ আগস্ট, ২০২০ ২০:৪৯

বঙ্গবন্ধুর আদর্শের মৃত্যু নেই: পলক

নাটোর প্রতিনিধি

বঙ্গবন্ধুর আদর্শের মৃত্যু নেই: পলক

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধু ছোটবেলা থেকে নেতৃত্বের গুণাবলীতে নিজেকে গড়ে তুলেছিলেন। তিনি শুধু দেশপ্রেমিক ছিলেন না, দেশের নিবেদিত প্রাণ ছিলেন। 

প্রতিমন্ত্রী রবিবার বিকেল সাড়ে চারটায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।  

প্রতিমন্ত্রী বলেন, মানুষকে তিনি অকৃত্রিম ভালোবাসতেন এজন্য তিনি অল্প সময়ের মধ্য বঙ্গবন্ধু হিসেবে প্রতিষ্ঠিত লাভ করেছিলেন। বঙ্গবন্ধু বাঙালীর আদর্শ। তার আদর্শকে হত্যা করা যাবে না। তিনি দেশের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছিলেন। আমাদের ও তার আদর্শে অনুপ্রাণিত হতে হবে। দেশকে সত্যিকার অর্থে তার মতো ভালোবাসতে হবে। তবেই তার আদর্শের স্বার্থকতা। তার আদর্শের মরণ নেই। যতদিন বাংলাদেশ থাকবে, তার আদর্শ বেঁচে থাকবে। 

প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ভয় পান না, তারা নিজের জীবন বাজি রেখে দেশকে ভালোবেসে মানুষকে সেবা দেন।  ইতিমধ্যে করোনাভাইরাসে আওয়ামী লীগের অনেক নেতা কর্মী সেবা দিতে গিয়ে নিজের জীবন বিসর্জন দিয়েছেন।আমরা কাউকে না খেয়ে মরতে দিবোনা।  করোনাভাইরাস এবং বন্যার দুর্যোগে বঙ্গবন্ধুর সৈনিকরা জনগনের পাশে আছে, থাকবে ইনশাআল্লাহ। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ স¤পাদক এডভোকেট জিল্লুর রহমান, কলম ইউপি চেয়ারম্যান মঈনুল হক চুনু,  চামারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক, ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা প্রমুখ। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ ১২টি ইউনিয়ন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন। মোনাজাত পরিচালনা করেন পৌর ওলামা লীগের সভাপতি মাওলানা ইদ্রীস আলী।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর