২৩ সেপ্টেম্বর, ২০২২ ২৩:২৯

লাগেজে হাত দেওয়ার কোনো সুযোগ নেই : বিমান প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

লাগেজে হাত দেওয়ার কোনো সুযোগ নেই : বিমান প্রতিমন্ত্রী

ফাইল ছবি

বিমানের লাগেজে হাত দেওয়ার কোনো ধরনের সুযোগ নেই বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। তিনি বলেন, ‘কাঠমুন্ডু থেকে সাফ বিজয়ীদের নিয়ে আসা বিমানটি ভিআইপি মর্যাদায় আনা হয়েছে।’ শুক্রবার রাতে রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ মনিটর আয়োজিত গালা অ্যাওয়ার্ড সিরিমনি শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা জানান তিনি। 

প্রতিমন্ত্রী বলেন, যে ফ্লাইটটা কাঠমুন্ডু থেকে এটা এসেছে ওটা ৭৩৭। এটাকে ভিআইপি মর্যাদা দিয়ে ফ্লাইটে আনা হয়েছে কাঠমান্ডু থেকে। 737 কিন্তু বোডিং বে-তে ছিল। এটাকে বোর্ডিং ব্রিজে আনা হয়েছে। এ বিমানের যত লাগেজ সব ভিআইপি ট্রিটমেন্ট দিয়ে সব এজেন্সি সেখানে ছিল এবং বাফুফের লোকজন লাগেজ রিসিভ করেছে। হায়েস্ট কনসিডারেশন তাদের বেলায় দেওয়া হয়েছে। 

তিনি বলেন, তাদেরকে আনার ব্যাপারে দেশবাসী যেমন আনন্দিত, তেমনি বিমানের পক্ষ থেকে বিমানের ভেতর কেক কাটা হয়েছে, মিষ্টি বিতরণ করা হয়েছে। দেশবাসী সবার সঙ্গে আমরাও আনন্দিত। কিন্তু যে এলিগেশনটা এসেছে সেটি বিমান থেকে লাগেজ বেল্টে আসা পর্যন্ত এবং বাফুফের লোকজন নেওয়া পর্যন্ত এই ধরনের কোনো ঘটনা ঘটার সম্ভাবনা ছিল না। কোনো ধরনের ঘটনা ঘটেও নাই। যদি কারো বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া যায় তবে তার বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর