১৪ মে, ২০২১ ২৩:১৫

হেয়ার স্টাইল পছন্দ হয়নি, রেগে পুলিশকে খবর দিলো ১০ বছরের শিশু!

অনলাইন ডেস্ক


হেয়ার স্টাইল পছন্দ হয়নি, রেগে পুলিশকে খবর দিলো ১০ বছরের শিশু!

সংগৃহীত ছবি

হেয়ার স্টাইল পছন্দ হয়নি। তাই সেলুন মালিকের ওপর রেগে গেল ১০ বছরের শিশু। এতটাই রেগে গেল যে পুলিশকে ফোন পর্যন্ত করে ফেলল। ঘটনাটি ঘটেছে চীনের গুয়াংঝাউ প্রদেশে।

দক্ষিণ-পশ্চিম চীনের এই ঘটনা রীতিমতো শোরগোল ফেলেছে। গুয়াংঝাউয়ের আনশুয়ান অঞ্চলের বাসিন্দা ওই শিশু হেয়ার স্টাইল দেখার পর সেলুন মালিকের ওপর রাগের চোটে পুলিশকে ফোন করে বসে। আর কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। 

এই ঘটনার ভিডিও চীনের একটু টুইটার প্লাটফর্ম 'উইবো'-তে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, হেয়ার স্টাইল পছন্দ না হওয়ায় রীতিমতো চিৎকার করে কাঁদছে ওই শিশু। বারবার চুলে হাত দিচ্ছে।
ঘটনাস্থলে আসার পর সত্যিটা জানতে পেরে হতবাক পুলিশ। কর্মকর্তারা শিশুর বড় বোনকে বুঝিয়েছেন, এই সামান্য প্রয়োজনে যেন পুলিশকে না ডাকা হয়। 

সাংবাদিকদের সামনে শিশুর বড় বোন বলেণ, ‘‌আমার ভাই বরাবর চুলের স্টাইল নিয়ে খুঁতখুঁতে।’‌ সেলুন মালিক বলেন, ‘‌ছেলেটির কথা বুঝতে না পারার ফলেই এই ভুলটা হয়েছে।’‌ নেটিজেনরা তো এই ঘটনা শোনার পর মজার মজার মন্তব্য করেছেন। একজন বলেছেন, ‘‌প্রত্যেকের নিজস্ব একটা চাহিদা আছে!‌’‌ আর একজন বলেছেন, ‘‌চুলের স্টাইল নিয়ে শিশুদের এই খুঁতখুঁতে স্বভাব দীর্ঘদিনের।’‌ 


বিডি-প্রতিদিন/তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর