শিরোনাম
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৩০

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সিঙ্গাপুর আওয়ামী লীগের

শাহাদত রাসেল চৌধুরী, সিঙ্গাপুর থেকে :

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সিঙ্গাপুর আওয়ামী লীগের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জম্মদিন উপলক্ষে সিঙ্গাপুর আওয়ামী লীগের উদ্যোগে ভার্চুয়াল মিডিয়ার মাধ্যমে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছর এই দিনটিতে জাঁকজমকপূর্ণ আয়োজন থাকলেও এবার করোনা পরিস্থিতির কারণে স্বল্প পরিসরে সিঙ্গাপুর আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা এতে অংশগ্রহণ করেন।

সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানার সভাপতিত্বে দপ্তর সম্পাদক শাহাদাত রাসেল চৌধুরীর পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আল আমিন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ফয়েজ খান জাকির হোসেন, ফরহাদ হোসেন, রাকিব হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহম জয়, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক ইমান ব্যাপারী, উপদপ্তর সম্পাদক আবুল খায়ের সোহেল, সাকিব শাহরিয়ার, সিঙ্গাপুর যুবলীগের সভাপতি কে এইচ আলামিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু, সিঙ্গাপুর জাতীয় শ্রমিকলীগের সভাপতি রেজাউল করিম, সহ-সভাপতি তাইজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক তপন, সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি সোহাগ মোহাম্মদ, সহ-সভাপতি আরিফ হোসেন, সহ-সভাপতি সোহানুজ্জামান মাসুম, সহ-সভাপতি খন্দকার হাবিব, সজিব জয়, সিঙ্গাপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেপি তালাশ।

এই অনলাইন অনুষ্ঠানে সিঙ্গাপুর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর জীবনী নিয়ে আলোচনা করেন এবং তাঁর নেতৃত্বের প্রশংসা করে এবং দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠানে শেষে দোয়া করা করা হয়। দোয়া পরিচালনা করেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ খান।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর