১ নভেম্বর, ২০১৬ ১১:৪৭

এখন বিপিএলেও খেলতে চান ইংল্যান্ডের ক্রিকেটাররা!

অনলাইন ডেস্ক

এখন বিপিএলেও খেলতে চান ইংল্যান্ডের ক্রিকেটাররা!

ফাইল ছবি

বাংলাদেশ সফরের নিরাপত্তা নিয়ে ইংল্যান্ড ক্রিকেট দল কয়েকদিন আগেও দ্বিধায় ছিল। অনিশ্চয়তা তৈরি হয়েছিল বাংলাদেশে তাদের সফর নিয়েও।

তাই বাংলাদেশের নিরাপত্তা পরিস্থিতি খতিয়ে দেখতে ঢাকায় আসেছিল ইংল্যান্ডের নিরাপত্তা-সংক্রান্ত প্রতিনিধিদলও। শেষ পর্যন্ত সব শঙ্কা কেটে যায়। বাংলাদেশ সফরে আসে ইংল্যান্ড ক্রিকেট দল।

তারপর বাংলাদেশের অসাধারণ পারফরম্যান্স এবং দুটি দুর্দান্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সিরিজের পর চিত্রটাই পাল্টে গেছে। ইংল্যান্ড দলও বাংলাদেশে পাওয়া নিরাপত্তা নিয়ে দারুণ প্রশংসা করেছে।

খোদ ইংল্যান্ড অধিনায়ক অ্যালিস্টার কুক বলেছেন, সব দলের বাংলাদেশ সফর করা উচিৎ। আর ৪ নভেম্বর শুরু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) খেলা নিয়ে সব সংশয় দূর হয়ে গেছে ইংল্যান্ডের ক্রিকেটারদের। উল্টো তারা আরো উৎসাহী হয়ে উঠেছেন এই লিগে খেলতে।

তাই ইংলিশ অল-রাউন্ডার লিয়াম ডসন আসছেন। বিপিএলে সই করা আরো কয়েকজন নিঃসঙ্কোচে খেলতে আসছেন বাংলাদেশে। খবর ইংল্যান্ডের স্কাই স্পোর্টসের।

ডসন খেলবেন রংপুর রাইডার্সে। তিনি বলেন, 'ইংল্যান্ড দলকে যেমন নিরাপত্তা দেওয়া হয়েছে তেমন নিরাপত্তার আশ্বাস আমিও পেয়েছি। রংপুর রাউডার্সের সাথে যোগ দিতে মুখিয়ে আছি আমি। কয়েক দিনের মধ্যেই আসরটি শুরু হবে। শহীদ আফ্রিদিও আছে ওই দলে। হ্যাম্পশায়ারে তাকে পেয়েছিলাম। আমার জন্য দারুণ চ্যালেঞ্জ এটি।'

বিডি প্রতিদিন/ ০১  নভেম্বর ২০১৬/ এনায়েত করিম-৯

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর