Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মার্চ, ২০১৯ ০৬:০৭

সুপার ওভারে জয় পেল দক্ষিণ আফ্রিকা

অনলাইন ডেস্ক

সুপার ওভারে জয় পেল দক্ষিণ আফ্রিকা

বাঁহাতি ব্যাটসম্যান ডেভিড মিলারের ব্যাটে ভর করে লঙ্কানদের বিরুদ্ধে জয় তুলে নিল স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। দক্ষিণ আফিকার শেষ ৪ ওভারে মাত্র ১৮ রান দরকার ছিল। কিন্তু ব্যাটসম্যানদের ব্যর্থতায় ম্যাচটা শেষ পর্যন্ত সুপার ওভারে গড়ায়। আর সেই সুপার ওভারে দলের জয় নিশ্চিত করেন মিলার।

১৯ মার্চ (মঙ্গলবার) রাতে শ্রীলঙ্কার ছুড়ে দেওয়া ১৩৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে হুট করেই পথ হারিয়ে বসে দক্ষিণ আফ্রিকা। লাসিথ মালিঙ্গার অসাধারণ বোলিং আর ইশুরু উদানার করা ইনিংসের শেষ ওভার ম্যাচকে টাইয়ে পরিণত করে। শেষে ফল পেতে সুপার ওভারে গড়ায় ম্যাচ।

সুপার ওভারে মালিঙ্গা জাদু অকেজো করে ভ্যান ডার ডুসানকে নিয়ে ১৪ রান তুলেন মিলার। জবাবে থিসারা পেরেরা আর অভিষেক টি-টোয়েন্টি খেলতে নামা আভিশকা ফার্নান্দো মিলে ইমরান তাহিরের করা ওভার থেকে নিতে পারেন মাত্র ৫ রান।

সংক্ষিপ্ত স্কোর:

শ্রীলঙ্কা: ২০ ওভারে ১৩৪/৭ (ডিকভেলা ০, ফার্নান্দো ১৬, মেন্ডিস ০, কামিন্দু ৪১, অ্যাঞ্জেলো ১৬, থিসারা ১৯, ডি সিলভা ১৪, উদানা ১২*, দনাঞ্জয়া ৮*;  স্টেইন ১/২৫, রাবাদা ১/৪২, সিপামলা ১/১৯, তাহির ১/২১, ফেলুকওয়ায়ো ৩/২৫)

দক্ষিণ আফ্রিকা: ২০ ওভারে ১৩৪/৮ (ডি কক ১৩, হেনড্রিকস ৮, দু প্লেসি ২১, ফন ডার ডাসেন ৩৪, মিলার ৪১, দুমিনি ৯, ফেলুকওয়ায়ো ৪, রাবাদা ০, স্টেইন ১*, তাহির ১*; মালিঙ্গা ২/১১, ডি সিলভা ১/২৮, দনাঞ্জয়া ১/২৮, ভ্যান্ডারসে ১/২৫, মেন্ডিস ০/৯, উদানা ০/৩২)

ফল:  টাই, সুপার ওভারে ৯ রানে জয়ী দক্ষিণ আফ্রিকা

ম্যান অব দা ম্যাচ: ডেভিড মিলার

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য