১৬ জুলাই, ২০১৯ ০৩:৩১

কোচ পদে নতুন করে আবেদন নেবে ভারত

অনলাইন ডেস্ক

কোচ পদে নতুন করে আবেদন নেবে ভারত

ভারতীয় ক্রিকেট টিমের কোচ পদে নতুন করে আবেদন গ্রহণ করতে চলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। বোর্ড সূত্রে খবর, খুব শিগগিরই বিভিন্ন পদে আবেদন চাওয়া হবে। হেড কোচ ছাড়াও সাপোর্ট স্টাফ নিয়োগে বিজ্ঞাপন দেবে বিসিসিআই। খবর এই সময়ের।

সেক্ষেত্রে বিরাট কোহলির বর্তমান হেড কোচ রবি শাস্ত্রীসহ অন্য সাপোর্ট স্টাফদেরও নতুন করে আবেদন করতে হবে। বোর্ড সূত্রে খবর, আগামী অগস্টে ভারতীয় টিমের ওয়েস্ট ইন্ডিজ সফর রয়েছে। ওই সফরের পরেই বর্তমান হেড কোচ ও সার্পোট স্টাফদের সঙ্গে বোর্ডের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। অনিল কুম্বলকে সরিয়ে ২০১৭ সাল থেকে বিরাট কোহলিদের হেড কোচ হিসেবে রয়েছেন রবি শাস্ত্রী।

প্রসঙ্গত, বিশ্বকাপে সবচেয়ে দামি কোচদের তালিকায় এক নম্বরে ছিলেন রবি শাস্ত্রী। তার সঙ্গে বোর্ডের চুক্তি বছরে ১২ কোটি টাকার। দ্বিতীয় স্থানে ছিলেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার ও তৃতীয় স্থানে বিশ্বকাপ ফাইনালিস্ট ইংল্যান্ডের কোচ ট্রেভর বেলিস। এর আগে ২০১৫ সালের বিশ্বকাপেও টিমের কোচ ছিলেন শাস্ত্রী। গ্রুপে সব ম্যাচ জেতার পরে কোয়ার্টার ফাইনালে বাংলাদেশকে হারানোর পরে সেমিফাইনালে অজিদের কাছে হেরে ছিটকে যায় ভারত। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর