২৩ জুলাই, ২০১৯ ১০:১৩

শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি মিলল রোনালদোর

অনলাইন ডেস্ক

শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি মিলল রোনালদোর

পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হবে না বলে জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রসিকিউটররা। ৩৪ বছর বয়সী ক্যাথরিন মায়ারগো নামে এক নারী তার বিরুদ্ধে এই অভিযোগ এনেছিলেন, যিনি পেশায় একজন শিক্ষিকা ছিলেন। এ বিষয়ে সোমবার এক বিবৃতিতে লাস ভেগাসের প্রসিকিউটররা বলেছেন, এই অভিযোগের বিষয়ে সন্দেহাতীতভাবে প্রমাণ করা যায়নি।তার বিরুদ্ধে কোনও অভিযোগ আনা হচ্ছে না, বলা হয় ঐ বিবৃতিতে।

অভিযোগে বলা হয়েছিল, লাস ভেগাসের এক হোটেলে ২০০৯ সালে রোনালদো মায়ারগোকে ধর্ষণ করেন। যদিও রোনালদো শুরু থেকেই তা অস্বীকার করে আসছেন। এদিকে ক্লার্ক কাউন্টি জেলা অ্যাটর্নি অফিস জানায়, ভিকটিম ২০০৯ সালে একটি যৌন হামলার অভিযোগ জানান, কিন্তু তা কোথায় ঘটেছে বা হামলাকারী ব্যক্তি কে-তা জানাতে অপারগতা প্রকাশ করেন । এর ফলে কোনধরণের অর্থবহ তদন্ত-কাজ চালিয়ে নিতে ব্যর্থ হয় পুলিশ।

উল্লেখ্য, জার্মান সাপ্তাহিক পত্রিকা দার স্পাইজেল নামের একটি ম্যাগাজিনে গতবছর প্রথম এই ধর্ষণের অভিযোগের খবর আসে। তখন বলা হয়, এ ব্যাপারে তিনি যেন মুখ না খোলেন সে জন্য আদালতের বাইরে রোনালদোর সঙ্গে তার ২০১০ সালে আপস-রফা হয়েছিল। রোনালো আদালতের বাইরে আপস-রফার জন্য মায়োরগাকে ৩ লাখ ৭৫ হাজার ডলার দেন। রোনালদো ধর্ষণের এ অভিযোগ অস্বীকার করলেও, ২০০৯ সালে লাস ভেগাসে যে দুজনের সাক্ষাত হয়েছিল সেটা তিনি অস্বীকার করেননি। কিন্তু বলেছেন, তাদের মধ্যে যা ঘটেছে তা উভয়ের সম্মতিতেই ঘটেছে। সূত্র : বিবিসি

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর