১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৪৩

শেষ মুহূর্তের গোলে জুভেন্টাসকে রুখে দিল অ্যাতলেটিকো

অনলাইন ডেস্ক

শেষ মুহূর্তের গোলে জুভেন্টাসকে রুখে দিল অ্যাতলেটিকো

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ মুহূর্তের গোলে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাসকে রুখে দিল স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদ। উত্তেজনা, রোমাঞ্চ আর আক্রমণ-পাল্টা আক্রমণে ঠাসা ম্যাচে ২-২ গোলে ড্র করেছে ইতালিয়ান ক্লাব জুভেন্টাস। 

বুধবার অ্যাতলেটিকোর মাঠে দুই দলের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে গোলের দেখা পাননি রোনালদো। দলও স্পেন থেকে জয় ছাড়াই মাঠ ছাড়ে।  

ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে যেতে পারত স্বাগতিক অ্যাতলেটিকো মাদ্রিদ। তাদের রুখে দেন জুভেন্টাসের গোলরক্ষক। উল্টো দ্বিতীয়ার্ধে প্রথম গোল করে জুভেন্টাসই। দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে ম্যাচের প্রথম গোলটি করেন জুভেন্টাসের কলম্বিয়ান মিডফিল্ডার হুয়ান কুয়াড্রাডো।

মিনিটে ১৭ পরে দলকে ২-০ গোলে এগিয়ে দেন ইতালিয়ান ডিফেন্ডার ব্লেইস মাতুইদি গোল করে। তবে দুই গোল হজম করে মোটেও দমে যায়নি ডিয়েগো সিমিওনের শিষ্যরা।

দ্বিতীয় গোল খাওয়ার পাঁচ মিনিটের মধ্যেই এক গোল শোধ করে ফেলেন স্টেফান স্যাভিচ। তবু মনে হচ্ছিলো ২-১ গোলের জয়টা পেয়ে যাবে জুভেন্টাসই। ঠিক তখনই ম্যাচের একদম শেষদিকে সমতাসূচক গোলটি করেন হেক্টর হেরেইরা। তার এই গোলেই ড্র হয় ম্যাচটি।

পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে নাম লেখান। কিন্তু গত মৌসুমে সফল হতে পারেননি চ্যালেঞ্জে। এবারও শুরুটা ভালো হয়নি রোনালদোর।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর