১৪ নভেম্বর, ২০১৯ ০৮:৫৪

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে টুইটে যা বললেন কোহলি

অনলাইন ডেস্ক

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে টুইটে যা বললেন কোহলি

টি-টোয়েন্টি সিরিজে শেষে ছুটি কাটিয়ে ভারতীয় দলে ফিরেছেন বিরাট কোহলি। বাংলাদেশের বিরুদ্ধে আজ বৃহস্পতিবার ইন্দোরে শুরু হতে যাওয়া প্রথম টেস্টে অধিনায়কত্ব সামলাবেন তিনি। তার আগে বিরাট কোহলি জানিয়ে দিলেন, দলের সঙ্গে ফিরতে পেরে তিনি উচ্ছ্বসিত। টুইটারে তিনি লেখেন, ‘‘অনুশীলন হয়ে গেছে, সতীর্থদের সঙ্গে ফিরতে পেরে দারুণ লাগছে।''

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ ও ভারত। এর মধ্যে দ্বিতীয় টেস্ট ঐতিহাসিক ম্যাচের রূপ নিয়েছে, কারণ এই প্রথম দুই দলই দিবারাত্রির টেস্ট খেলবে। প্রথম টেস্ট লাল বলে হলেও গোলাপি বলে অনুশীলন শুরু হয়ে ভারতীয় দলে। ভারতের চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে, মায়াঙ্ক আগরওয়াল, মোহাম্মদ সামি ও রবীন্দ্র জাদেজা টি-টোয়েন্টি সিরিজে খেলেননি। তারা সেই সময়টা গোলাপি বলে অনুশীলন করে নিজেদের ঐতিহাসিক টেস্টের জন্য অনেকটাই তৈরি করেছেন। এই প্লেয়াররা ন্যাশনাল ক্রিকেট অ্যাক্যাডেমি বেঙ্গালুরুতে বেশ কয়েকটি গোলাপি বলে অনুশীলনের সুযোগ পেয়েছেন তাও আবার এনসিএ-র হেড রাহুল দ্রাবিড়ের তত্ত্বাবধানে।

কোহলি বিশ্বকাপের আগে থেকেই টানা ক্রিকেট খেলছিলেন, যে কারণে তাকে বিশ্রাম দেওয়া হয়েছিল বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে। এই ছুটির সময় ৫ নভেম্বর ৩১ বছরে পা দিয়েছেন কোহলি, যা স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে ভুটানে সেলিব্রেট করেছেন।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর