১৪ নভেম্বর, ২০১৯ ১১:৫৭

মিথুনের আউটে বিপদে টাইগাররা

অনলাইন ডেস্ক

মিথুনের আউটে বিপদে টাইগাররা

সংগৃহীত ছবি

দুই ওপোনার সাদমান ইসলাম ও ইমরুল কায়েসের পথ ধরে সাজঘরে ফিরলেন মোহাম্মদ মিথুনও। এবারও ওভারের শেষ বলে আউট। ১৭তম ওভারে মোহাম্মদ শামির পঞ্চম বলে ব্যাটের কানায় লেগে একটি চার পেয়েছিলেন মিঠুন। এক বল পরই উইকেট। লেগ-মিডলে পিচ করা বল সামান্য একটু সুইং করে বেরিয়ে মিঠুনের ডিফেন্সকে ফাঁকি দিয়ে লাগল প্যাডে। আঙুল তুলতে খুব একটা সময় নেননি আম্পায়ার। 

এরপর রিভিউ নেবেন কিনা জানতে অপর প্রান্তে থাকা মুমিনুল হকের পরামর্শ চান মিথুন। তবে, অধিনায়ক না সংকেত দিলে প্যাভিলনের পথ ধরেন ৩৬ বলে ১২ রান করা চার নম্বরে নামা এই ব্যাটসম্যান। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ তিন উইকেট হারিয়ে ৪৯ রান। ব্যাটিংয়ে আছেন মুমিনুল হক  (১৮) ও মুশফিকুর রহিম (০৪)

এর আগে, দীর্ঘ প্রায় এক বছর পর দলে ফিরেও ব্যর্থ হয়ে ফিরে যান অভিজ্ঞ ওপেনার ইমরুল কায়েস। ব্যর্থ হলেন আরেক ওপেনার সাদমান ইসলামও। ভারতীয় পেসারদের তোপের মুখে পড়ে স্কোরবোর্ডে ১২ রান তুলতেই নেই এই দুই ওপেনার। ষষ্ঠ ওভারে উমেষ যাদবের শেষ বলে আউট হওয়ার আগে ইমরুল করেন মাত্র ৬ রান। পরের ওভারে ইশান্ত শর্মার শেষ বলে নেই সাদমান ইসলামও। তিনিও ইমরুলের সমান ৬ রান করে আউট হয়েছেন। 

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর