১৮ নভেম্বর, ২০১৯ ০১:২১

বিপিএলে আশরাফুলকে কিনলো না কেউ

অনলাইন ডেস্ক

বিপিএলে আশরাফুলকে কিনলো না কেউ

বিপিএলে দল পাননি জাতীয় দলের এক সময়ের সেরা ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল। বিপিএলের প্লেয়ার্স ড্রাফট চয়েজে এ অভিজ্ঞ ব্যাটসম্যানের প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল।

রবিবার রাতে রাজধানীর হোটেল রেডিসনে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়। দল গুলো লটারির মাধ্যমে দেশি এবং বিদেশি খেলোয়াড় বেছে নিলেও আশরাফুলকে ডাকেনি কোনো দল। 

আশরাফুলের মতো আব্দুর রাজ্জাক এবং শাহরিয়ার নাফিসকে নেয়নি কোনো দল। এবারের জাতীয় লিগেও দল পেতে রীতিমতো হিমশিম খেতে হয়েছে আশরাফুলকে।

দেশি খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি চাহিদা ছিল ‘এ প্লাস’ ক্যাটাগরির চারজনের। ‘এ’ প্লাস ক্যাটাগরিতে থাকা চার ক্রিকেটার হলেন, মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, মুশফিকুর রহীম আর মাহমুদউল্লাহ রিয়াদ।

তামিম, মুশফিক, মাহমুদউল্লাহকে সবার আগে নিয়ে নিয়েছে দলগুলো। কিন্তু মাশরাফি বিন মর্তুজাকে শুরুতে কয়েক ধাপেও ডাকেনি কোনো দল। তবে শেষ পর্যন্ত দশম ডাকে তাকে দলে ভেড়ানোর কথা জানায় ঢাকা প্লাটুন। একই দলে আছেন তামিম ইকবালও। 

মাশরাফির মতো আশরাফুলও পরে ডাক পাবেন এমন আশায় ছিলেন তার ভক্তরা। কিন্তু কয়েক দফা চলে গেলেও আশরাফুলের নামটা ধরে কেউ ডাকলো না। ফলে অবিক্রীতই রয়ে গেলেন জাতীয় দলের এ সাবেক অধিনায়ক।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর