২২ জানুয়ারি, ২০২০ ২২:৩১

বাংলাদেশে এসে মুগ্ধ ব্রাজিলিয়ান তারকা ফুটবলার হুলিও সিজার

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশে এসে মুগ্ধ ব্রাজিলিয়ান তারকা ফুটবলার হুলিও সিজার

বিমানবন্দরে হুলিও সিজারকে ফুলেল শুভেচ্ছা

মুজিববর্ষ উপলক্ষ্যে নানা আয়োজনের অংশ হিসেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ঢাকায় কিংবদন্তি ফুটবলারদের আনার চেষ্টা করছে। এরই অংশ হিসেবে সবার আগে এলেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার গোলরক্ষক হুলিও সিজার। আজ বুধবার বিকেলে পর্তুগালের লিসবন থেকে দুবাই হয়ে ঢাকায় পৌঁছান সাবেক এই ব্রাজিল তারকা।

মুজিববর্ষের প্রথম টুর্নামেন্ট বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভেচ্ছা দূত হিসেবে এসেছেন তিনি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখতেই ফুলেল শুভেচ্ছায় অভিভূত হয়ে যান হুলিও সিজার।

বাংলাদেশ নিয়ে ব্রাজিলের জার্সিতে বিশ্বকাপ খেলা সিজার বলেন, এই প্রথম আমি বাংলাদেশে এসেছি। এই দেশ এবং এখানকার ফুটবল সম্পর্কে খুব বেশি জানি না। আমি চেষ্টা করবো, এখানে অবস্থান করা সময়টুকুতে এখানকার ফুটবল সম্পর্কে জানতে।

বাংলাদেশের অভ্যর্থনায় অভিভূত এই গোলরক্ষক বলেন, এখানে এসে আমার খুব ভাল লাগছে। মানুষের ভালবাসায় সত্যিই মুগ্ধ। খুবই আনন্দিত! বাংলাদেশে ব্রাজিল ফুটবলের অনেক সমর্থক আছে জেনে দারুণ আনন্দিত হুলিও সিজার। তিনি বলেন, সারা বিশ্বেই ব্রাজিলের ফুটবল সমর্থক ছড়িয়ে আছে। এখানেও অনেকে আমাদের সমর্থন করে, এটা সত্যিই দারুণ ব্যাপার!’ 

বাংলাদেশের জাতির জনকের নামে টুর্নামেন্ট উপলক্ষ্যেই ঢাকায় এসেছেন সিজার। তিনি বলেন, বাংলাদেশের জাতির জনকের নামে এরকম টুর্নামেন্ট আয়োজন সত্যিই অসাধারণ। আমি ফিফাকে ধন্যবাদ জানাই, বাফুফের আমন্ত্রণে আমাকে এখানে পাঠানোর জন্য। 

আগামীকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করবেন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন সিজার। এরপর দুপুরে বাফুফে ভবনে স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যদের সঙ্গে এবং বাফুফের নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে ফটোসেশন করবেন। 

সিজার বিকেল সাড়ে ৩টায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অংশ নেবেন। বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বসে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে বাংলাদেশ ও বুরুন্ডির মধ্যকার দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচটি উপভোগ করবেন তারকা এ গোলরক্ষক।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর