শিরোনাম
প্রকাশ : ৪ জানুয়ারি, ২০২১ ২৩:৪৯
প্রিন্ট করুন printer

ভোলায় বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে লাল দল চ্যাম্পিয়ন

ভোলা প্রতিনিধি:

ভোলায় বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে লাল দল চ্যাম্পিয়ন

ভোলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ভোলার গজনবী স্টেডিয়ামে ফাইনাল খেলায় লাল দল ২৬ রানের ব্যাবধানে নীল দলকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। 

প্রথমে লাল দল ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৮ করেন। দলের পক্ষে আতিক সর্বোচ্চ ৪৯ রান করে। এছাড়াও সাইমন ২৩ রান করে। নীল দলের পক্ষে মাহিম ২/১৭ টি ও রাকিন ১/১৭ ইউকেট লাভ করে। 

জবাবে নীল দল ব্যাট করতে নির্ধারিত ২০ ওভারে ৯২ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে লাল দলের পক্ষে মেহেদী ৪ টি ও আতিক ২ টি উইকেট লাভ করে থাকে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন আতিক ও ম্যান অব দ্য টুনামের্ন্ট হয়েছে আবু ছায়েম চৌধুরী অমি। 

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন ভোলা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি নজরুল ইসলাম গোলদার। এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, অতিরিক্ত সাধারণ সম্পাদক রবিন চৌধুরী, যুগ্ম-সম্পাদক রাজীব চৌধুরী, ভোলা প্রেস ক্লাবের সহ-সভাপতি জুন্নু রায়হান প্রমুখ।  ভোলা জেলা ক্রীড়া সংস্থার  আয়োজনে জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ৩ দল নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করেছে। 

ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন জানান, করোনার কারণে স্থবির হয়ে পড়া ক্রীড়াঙ্গনকে সচল করে তোলার জন্য সতর্কতার সাথে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর