২ ডিসেম্বর, ২০২৩ ১২:২৫

আইপিএলের নিলামে নাম পাঠাননি সাকিব-লিটন

অনলাইন ডেস্ক

আইপিএলের নিলামে নাম পাঠাননি সাকিব-লিটন

গত আইপিএলের নিলামে বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও লিটন দাসকে দলে ভিড়িয়েছিল কলকাতা নাইট রাইডার্স। তবে এবার নিলামের আগেই এই দুই তারকা ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে কলকাতা। 

আসন্ন আইপিএল আসরে এই দু'জন নিলামের জন্য নিবন্ধনও করেননি। তবে নাম পাঠিয়েছেন মুস্তাফিজুর রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ সহ ছয় বাংলাদেশি ক্রিকেটার।

এ ডিসেম্বরে দুবাইতে বসবে আইপিএলের নিলাম। এজন্য ১ হাজার ১৬৬ জন ক্রিকেটার নিজেদের নাম নিবন্ধন করেছেন। এ তালিকায় ২ কোটি ভিত্তিমূল্য নিয়ে আছেন আগেরবার দিল্লি ক্যাপিটালসে খেলা মুস্তাফিজ। এবার তাকে ছেড়ে দিয়েছে দিল্লি।

নিলামের জন্য এবার ৮৩০ জন ভারতীয় ক্রিকেটার নাম তুলেছেন। এছাড়া আছেন ৩৩৬ জন বিদেশি খেলোয়াড়। তাদের মধ্যে আছেন বাংলাদেশের মাহমুদুল্লাহ রিয়াদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ। 

বিদেশি ক্রিকেটারদের মধ্যে নিলামে নাম পাঠিয়েছেন মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, ট্রেভিস হেড, ড্যারেল মিচেল ও রাচিন রবীন্দ্রের মতো বিশ্বকাপ মাতানো ক্রিকেটার। আবার নাম না পাঠানোদের তালিকায় আছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস, জফরা আর্চারের মতো শীর্ষ ক্রিকেটার।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর