২ ডিসেম্বর, ২০২৩ ১৮:৫২

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সভা

অনলাইন ডেস্ক

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সভা

ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্স এ বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) এর প্রেসিডেন্ট সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে আজ শনিবার (০২-১২-২০২৩) কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। ছবি : আইএসপিআর

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বিওএ’র প্রেসিডেন্ট সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে আজ শনিবার ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় বিওএ’র কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় গত ১৮ জুলাই অনুষ্ঠিত বিওএ কার্যনিবার্হী কমিটির সভার কার্যবিবরণী অনুমোদন এবং সিদ্ধান্তগুলোর বাস্তবায়ন ও অগ্রগতি প্রতিবেদন উপস্থাপন করা হয়। এ সময় ৭ম কমনওয়েলথ ইয়ুথ গেমসে অংশগ্রহণকারী বাংলাদেশ দলের টিম লিডারের প্রতিবেদন এবং ১৯তম এশিয়ান গেমসে অংশগ্রহণকারী বাংলাদেশ দলের সেফ দ্য মিশন প্রতিবেদন উপস্থাপন করা হয়। 

এছাড়া ১৯তম এশিয়ান গেমসে অংশগ্রহণকারী ডিসিপ্লিনগুলোর সাধারণ সম্পাদক/প্রতিনিধি কর্তৃক নিজ নিজ খেলার ফলাফলের ওপর মূল্যায়ন এবং ভবিষ্যৎ করণীয় বিষয়ে সংশ্লিষ্ট ফেডারেশনের প্রতিবেদন উপস্থাপিত হয়। পাশাপাশি থাইল্যান্ডের ব্যাংকক এবং চোনবুরী শহরে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ এশিয়ান ইনডোর অ্যান্ড মার্শাল আর্ট গেমস স্থগিত হওয়ায় পরবর্তী প্রস্তুতি এবং প্যারিস অলিম্পিক গেমসে উনিভার্সালিটি প্লেসেস’এর আওতায় অংশগ্রহণের আবেদনের জন্য দল ও ডিসিপ্লিন নির্ধারণের বিষয়ে ফলপ্রসু আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর