শিরোনাম
৩ ডিসেম্বর, ২০২৩ ১০:২৪

নিউক্যাসলের বিপক্ষে হার, ম্যানইউ শিবিরে হতাশা

অনলাইন ডেস্ক

নিউক্যাসলের বিপক্ষে হার, ম্যানইউ শিবিরে হতাশা

সময়টা মোটেও ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। মাঝে জয়ের ধারায় ফিরলেও গতকাল রাতে আবারও হেরেছে তারা। নিউক্যাসলের বিপক্ষে ১-০ গোলের হারতে হয়েছে। এই হারে সাতে নেমে গেছে ইউনাইটেড। ফলে শীর্ষ চারের লড়াইয়ে থাকা নিয়ে কিছুটা হলেও শঙ্কা দেখা দিয়েছে।

ম্যাচের শুরু থেকেই বেশ ভুগেছে ইউনাইটেড। প্রতিপক্ষের মাঠে বল দখলে পিছিয়ে ছিল তারা। এমনকি মোট ৮ টি শট নিলেও লক্ষ্যে রাখতে পেরেছে মাত্র একটি শট। বিপরীতে ৫৮ শতাংশ বল নিজেদের দখলে রেখে লক্ষ্যে ৪টি শট নেয় নিউক্যাসল।

তবে বেশ কিছু সুযোগ নষ্ট করেছে নিউক্যাসল। তা না হলে স্করলাইন অন্যরকম হতে পারতো। শেষ পর্যন্ত আন্তনিও গর্ডনের একমাত্র গোলে তিন পয়েন্ট পেয়েছে ম্যাগপাইরা। এই জয়ে পয়েন্ট টেবিলের ৫ নম্বরে ওঠেছে তারা।

এদিকে, ইউনাইটেডের এমন ব্যর্থতায় বড় দায় আক্রমণভাগের। বিশেষ করে মার্কাস রাশফোর্ড অফফর্মে আছেন। তবে ইউনাইটেড কোচ এরিক টেন হাগ বিশ্বাস করেন দ্রুতই স্বরূপে ফিরেবেন এই ইংলিশ ফরোয়ার্ড।

তিনি বলেন, ‘আমি জানি বিষয়টি সামনে আসবে। মার্কাস এটা নিয়ে অনেক কাজ করছে। আমরা ওর পাশে আছি। ও ছন্দে ফিরে আসবে। অনেক পরিশ্রম করছে রাশফোর্ড। আমাদের পক্ষ থেকে সব ধরনের সমর্থন ও পাবে।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর