৩ ডিসেম্বর, ২০২৩ ১৩:৩৯

বিদায়ের অপেক্ষায় ওয়ার্নার!

অনলাইন ডেস্ক

বিদায়ের অপেক্ষায় ওয়ার্নার!

ডেভিড ওয়ার্নার (ফাইল ছবি)

রঙিন পোশাকে এখনও রঙ ছড়ালেও সাদা পোশাকে ভাটা পড়েছে ডেভিড ওয়ার্নারের পারফরম্যান্সে। ২০২০ সালের পর থেকে তার টেস্ট ব্যাটিং গড় ত্রিশেরও নিচে।

টেস্ট ক্রিকেটে নিজের পারফরম্যান্স গ্রাফের এমন নিম্নমুখী গতি নিজেও টের পেয়েছেন ওয়ার্নার। তাইতো এই ফরম্যাট থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার পরিকল্পনা করে রেখেছেন তিনি। আসন্ন পাকিস্তান সিরিজকেই নিজের ক্যারিয়ারের শেষ টেস্ট সিরিজ হিসেবে বেছে নিয়েছেন এই ওপেনার।

গত জুনে ওয়ার্নার জানিয়েছিলেন, ‘টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও অ্যাশেজে ভালো করে যদি পাকিস্তান সিরিজে সুযোগ পাই, তাহলে সেখানেই টেস্ট থেকে সরে দাঁড়াব। আমি একদম পাকাপাকি বলতে পারি (এরপর) ওয়েস্ট ইন্ডিজ সিরিজ খেলব না।’

এবার সেই সুযোগটা করে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। টেস্টে ওয়ার্নার ফর্মে না থাকলেও তাকে স্কোয়াডে রেখেছেন নির্বাচকরা।

১৪ ডিসেম্বর পার্থ টেস্ট দিয়ে শুরু হবে পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজ। এরপর মেলবোর্নে বক্সিং ডে টেস্টের (২৬ ডিসেম্বর) পর ৩ জানুয়ারি শুরু হবে সিডনি টেস্ট।

পার্থ টেস্টের স্কোয়াড-

ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, মারনাস লাবুশেন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, স্কট বোলান্ড, ক্যামেরন গ্রিন ও ল্যান্স মরিস।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর