Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:২৯

নতুন ১১ বই ও উপস্থাপনা নিয়ে ইকবাল খন্দকার

অনলাইন ডেস্ক

নতুন ১১ বই ও উপস্থাপনা নিয়ে ইকবাল খন্দকার

অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে তরুণ লেখক ইকবাল খন্দকারের লেখা নতুন ১১টি বই। বইগুলো হলো তালাকপ্রাপ্তা, তোমার জন্য প্রার্থনা, সুইসাইড রুম, একচোখা গোয়েন্দা, নাইট গ্যাং, কঙ্কাল বাড়ি, মধ্যরাতের প্রেতাত্মা, রাক্ষুসে দোলনা, বুলেট আতঙ্ক, রমরমা হাসি ও কফিন রহস্য।

বড়দের উপযোগী উপন্যাস ‘তালাকপ্রাপ্তা’ বইটি প্রকাশ করেছে বর্ষা দুপুর। স্টল নম্বর ২৯৬। প্রেমের উপন্যাস ‘তোমার জন্য প্রার্থনা’ প্রকাশ করেছে তাম্রলিপি।প্যাভিলিয়ন নম্বর ১৪।

বড়দের উপযোগী ছোটগল্পের বই ‘সুইসাইড রুম’ প্রকাশ করেছে মেধা পাবলিকেশন্স। স্টল নম্বর ১৮৩। কিশোর থ্রিলার উপন্যাস ‘নাইট গ্যাং’ এর প্রকাশক অনিন্দ্য প্রকাশ। প্যাভিলিয়ন নম্বর ৩।

কিশোর রহস্য উপন্যাস ‘কঙ্কাল বাড়ি’ প্রকাশ করেছে পাঞ্জেরী পাবলিকেশন্স। প্যাভিলিয়ন নম্বর ১৭। ভৌতিক উপন্যাস ‘রাক্ষুসে দোলনা’ প্রকাশ করেছে পার্ল পাবলিকেশন্স। প্যাভিলিয়ন নম্বর- ২৩। রম্যগল্পের বই ‘রমরমা হাসি প্রকাশ করেছে শব্দশিল্প। স্টল নম্বর ২২১।

কিশোর থ্রিলার উপন্যাস ‘বুলেট আতঙ্ক’ প্রকাশ করেছে জয়তী। স্টল নম্বর ৫১১। গোয়েন্দা উপন্যাস ‘একচোখা গোয়েন্দা’, ভৌতিক উপন্যাস ‘মধ্যরাতের প্রেতাত্মা’ এবং রহস্য উপন্যাস ‘কফিন রহস্য’ কিশোরদের উপযোগী এই বই তিনটি প্রকাশ করেছে কথাপ্রকাশ। প্যাভিলিয়ন নম্বর ১৫। এ পর্যন্ত ইকবাল খন্দকারের লেখা প্রকাশিত বইয়ের সংখ্যা ৭৩টি।

উল্লেখ্য, লেখালেখির পাশাপাশি তিনি উপস্থাপনা করছেন নিয়মিত। উল্লেখ্য, তার উপস্থাপনায় অমর একুশে গ্রন্থমেলা নিয়ে ‘কথাপ্রকাশ বই নবান্ন’ নামের অনুষ্ঠানটি এসএ টিভিতে প্রচার হচ্ছে প্রতিদিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য