১৩ নভেম্বর, ২০১৯ ১১:৪৩

নজরুল বিশ্ববিদ্যালয়ে ডিবিবিএল ফাস্ট ট্র্যাকের যাত্রা শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

নজরুল বিশ্ববিদ্যালয়ে ডিবিবিএল ফাস্ট ট্র্যাকের যাত্রা শুরু

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ডাচ বাংলা ব্যাংক ফাস্ট ট্রাক এর ২১তম শাখার উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।  এ সময় আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবির, ট্রেজারার প্রফেসর জালাল উদ্দিন, অর্থ ও হিসাব অফিসের পরিচালক সোহেল রানা, প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র বিষয়ক উপদেষ্টা শেখ সুজন আলী, ডাচ বাংলা ব্যাংক ময়মনসিংহ ব্রাঞ্চের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজার আনোয়ার উদ্দিন খান মাহমুদ,এবং জাককানইবি ফাস্ট ট্রাক ব্রাঞ্চে নিযুক্ত সিনিয়র অফিসার হাসানুজ্জামানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও  অন্যান্য কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, ডাচ বাংলা ব্যাংক ফাস্ট ট্র্যাক অফিস ডিজিটাল বাংলাদেশের একটি অন্যতম অংশ। দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের সুবিধার জন্য এই ডাচ বাংলা ফাস্ট ট্র্যাক অনেক কাজে আসবে বলে জানান তিনি। এসময় ডাচ বাংলা অফিসের উর্ধতন  কর্মকর্তাদের ধন্যবাদ জানান তিনি।

ডাচ বাংলা ফাস্ট ট্র্যাক বিশ্ববিদ্যালয় অফিসের সিনিয়র অফিসার হাসানুজ্জামান জানান, এখান থেকে গ্রাহকগণ টাকা উত্তোলন, টাকা জমা, টাকা ট্রান্সফার, ফিক্স ডিপোজিট, কারেন্ট একউন্ট, সেভিংস একাউন্ট, স্টুডেন্ট একাউন্ট, রকেট একাউন্ট তৈরি সহ বিভিন্ন সেবা গ্রহণ করতে পাবেন।

তিনি আরও জানান, গ্রাহকগণ সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করতে পারবেন এবং টাকা জমা, টাকা ট্রান্সফার, একাউন্ট তৈরিসহ গ্রাহকদের বিভিন্ন সেবা প্রদানের জন্য সকাল ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত সার্বক্ষনিক একজন কর্মকর্তা নিযুক্ত থাকবেন।

এছাড়াও গ্রাহকরা সেখানে ডাচ বাংলা ব্যাংক সম্পর্কিত যেকোনো ধরনের অভিযোগ প্রদান এবং তথ্য ও পরামর্শ গ্রহন করতে পারবেন।

বিডি প্রতিদিন/ফারজানা

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর