শিরোনাম
প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৯ ১৯:৫০

বিজেএসসির সভাপতি হীরক, সাধারণ সম্পাদক ফাহিম

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

বিজেএসসির সভাপতি হীরক, সাধারণ সম্পাদক ফাহিম

দেশের বিশ্ববিদ্যালয় সমূহের সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের প্ল্যাটফর্ম ‘বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস্ কাউন্সিল-বিজেএসসি’র নতুন কমিটি ঘোষিত হয়েছে। এতে সভাপতি পদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী গাজী মোহাম্মদ হীরক এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস’র শিক্ষার্থী জাবিদ হাসান ফাহিমকে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়েছে। 

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদে বিদায়ী কমিটির সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ নতুন কমিটির অনুমোদন দেন। পরে সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিক সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে দায়িত্বভার হস্তান্তর করেন এবং তাদের শুভেচ্ছা জানান। 

এ সময় সংগঠনের সদস্যদের উদ্দেশে তিনি বলেন, ‘একতাই বল ও যোগাযোগই সম্বল’-এ স্লোগানকে সামনে রেখে বিজেএসসি প্রতিষ্ঠা হয়েছে। তাই এ সংগঠনের সাথে যুক্ত সকলকে এ স্লোগানকে ধারণ করতে হবে। আমাদের দল, মত নির্বিশেষে মানুষের প্রতি সদয়, সংবেদনশীল, পরোপকারিতার মানসিকতা নিয়ে এগিয়ে যেতে হবে।’ বিজেএসসি’র উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি। 
উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ নভেম্বর বিজেএসসির যাত্রা শুরু হয়। এই কমিটির মাধ্যমে সংগঠনটি পঞ্চম বর্ষে পদার্পণ হলো। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য