শিরোনাম
প্রকাশ : ১৫ নভেম্বর, ২০১৯ ০২:৪১

বরিশাল বিশ্ববিদ্যালয় তরুন লেখক ফোরামের সভাপতি শফিকুল, সম্পাদক আবির

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল বিশ্ববিদ্যালয় তরুন লেখক ফোরামের সভাপতি শফিকুল, সম্পাদক আবির
বরিশাল বিশ্ববিদ্যালয় তরুন লেখক ফোরামের সভাপতি শফিকুল, সম্পাদক আবির

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) রাষ্ট্র বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শফিকুল ইসলামকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী বাহাউদ্দিন আবিরকে সাধারণ সম্পাদক করে ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’ ববি শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ তরুন কলাম লেখক ফোরাম কেন্দ্রিয় কমিটির সভাপতি জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক নাজমুন আরা শামীমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। এ নিয়ে দেশের ১৭ তম বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করলো ফোরামটি। 

১৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক শোয়েব, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম আশিক, দপ্তর সম্পাদক আবু তালহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওবায়দুর রহমান ও সোহেল রানা, আপ্যায়ন সম্পাদক মোহসিনা মহুয়া, কার্যনির্বাহী সদস্য শাওন আহমেদ, সায়মা জাহান লিমু, খাজা আহমেদ, সাব্বির আহমেদ, মারুফ আহমেদ ও তাহেরা তালুকদার। কেন্দ্রিয় সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন মাহমুদুর রহমান মানিক। এছাড়া সম্পাদকীয় পর্ষদে আরিফুল ইসলাম অনু ও অহিদুল ইসলাম রয়েছেন। 

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম বরিশাল বিশ্ববিদ্যালয়সহ দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও সাধারণ শিক্ষার্থীদের পত্র-পত্রিকায় লেখালেখিতে দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এদিকে সংগঠনের কেন্দ্রিয় সভাপতি মো. জাহানুর ইসলাম পূর্ণাঙ্গ কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে বিবৃতিতে বলেন, ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম হলো এমন একটি প্লাটফর্ম যেখানে তরুণ লেখকরা তাদের লেখনীর মাধ্যমে একটি ঘুমন্ত দেশকে জাগ্রত করতে পারে। এই সংগঠনের মাধ্যমে শিক্ষার্থীদের প্রতিভা প্রকাশিত হবে। তাদের প্রতিভা বিকশিত করার লক্ষ্যে এই সংগঠন নিয়মিত সভা-সেমিনার আয়োজন করে যাচ্ছে। সংগঠন যেন বাংলাদেশের প্রতিটি শিক্ষার্থীর জন্য উপকারে আসে সেই প্রত্যাশা করেন তিনি। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য