১৮ অক্টোবর, ২০২০ ১৮:১৬

স্থগিত পরীক্ষাগুলো দ্রুত নেওয়ার দাবি চবি ছাত্রলীগের

চবি প্রতিনিধি:

স্থগিত পরীক্ষাগুলো দ্রুত নেওয়ার দাবি চবি ছাত্রলীগের

স্থগিত পরীক্ষাগুলো দ্রুত শুরুসহ বেশকিছু দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়(চবি) শাখা ছাত্রলীগ। রবিবার (১৮অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে বেলা ১২টার দিকে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, করােনাকালীন সময়ে জীবনব্যবস্থা অনেকটাই যখন স্থবির সেই সময় স্বাস্থ্যবিধি মেনে অনেক কিছু চালু থাকলেও হচ্ছে না শিক্ষার্থীদের পরীক্ষা। যা তাদেরকে ঠেলে দিচ্ছে হতাশাগ্রস্ত ভবিষ্যতের দিকে। এই অবস্থা থেকে পরিত্রাণের জন্য স্বাস্থ্যবিধি মেনে দ্রুত পরীক্ষাসমূহ চালু করার ব্যবস্থা গ্রহণ করতে হবে নতুবা আমরা আন্দোলন গড়ে তুলবো।

এসময় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরকে সাবধান করে ছাত্রলীগ সভাপতি বলেন, জামাত শিবিরের পেতাত্মারা নূর গংদের কাঁধে ভর করে দেশরত্ন শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আশেপাশে দেখা গেলে, তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে।

শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের সভাপতিত্ত্বে ও ছাত্রলীগ নেতা মীর্জা খবির সাদাফের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন খন্দকার রফিক, আলতাফ হোসেন, নাজমুল এইচ সানি, মোঃ আব্দুল্লাহ-আল-নাহিয়ান রাফি, মোমিনুল ইসলাম, জ্যোতিষ্ক চাকমা, আরিফ মাহমুদ, শরীফ উদ্দিন, পাপন খান, শফিকুল ইসলাম, মাহমুদুল হাসান শাওন, ইখলাস, সুজয়, আরিফ, সৌমেন, রমজান, শেখ আহমদ প্রমূখ।


বিডি প্রতিদিন/হিমেল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর