২১ অক্টোবর, ২০২০ ০৯:৫৬

আইইউবিএটি’র ফেসবুক লাইভে 'উই' প্রতিষ্ঠাতা

অনলাইন ডেস্ক

আইইউবিএটি’র ফেসবুক লাইভে 'উই' প্রতিষ্ঠাতা

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির (আইইউবিএটি) ফেসবুক লাইভে অতিথি হিসেবে আসছেন নারীদের জনপ্রিয় সংগঠন "উইমেন এন্ড ই কমার্স ফোরাম (উই)" এর প্রতিষ্ঠাতা নাসিমা আক্তার নিশা। 

আইইউবিএটির পাবলিক রিলেশনস অ্যান্ড প্লেসমেন্ট অফিসের ডেপুটি ডিরেক্টর আল আমিন সিকদার শিহাবের উপস্থাপনায় বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকাল চারটায় তারুণ্যনির্ভর কাজ নিয়ে এই লাইভ প্রোগ্রামটি অনুষ্ঠিত হবে।

নারীদের জনপ্রিয় সংগঠন 'উই' এর ফেসবুক গ্রুপ সম্প্রতি দশ লাখ সদস্যের সংখ্যা পেরিয়েছে। নারী উদ্যোক্তাদের নিয়ে সংগঠনটির কাজ সরকারের বিভিন্ন মহলে প্রশংসিত। সংগঠনটির মাধ্যমে তারা নারীর উদ্যোক্তা যাত্রায় সহায়তা করছেন। প্রতিষ্ঠানটি আগামী ২৪ ও ২৫ অক্টোবর ভার্চুয়ালি উইমেন এন্টারপ্রেনারশীপ সামিট করতে যাচ্ছে। আয়োজনে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করার কথা রয়েছে।

আইইউবিএটির এই আমন্ত্রণ উপলক্ষ্যে নাসিমা আক্তার নিশা বলেন, "আমাদের দেশের অন্যতম সেরা ও সুন্দর বিশ্ববিদ্যালয় আইইউবিএটি।আইইউবিএটির কাছ থেকে পাওয়া আমন্ত্রণ আমার জন্য অনেক সম্মানের। আশা করি উই সামিট ২০২০ আইইউবিএটিসহ সারাদেশের শিক্ষার্থীরা উপভোগ করবে।"

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর