৯ নভেম্বর, ২০২২ ২১:২৪

ইউল্যাব এমএসজে এপপ্রেন্টিসশিপ ডে ফল ২০২২

প্রেস বিজ্ঞপ্তি

ইউল্যাব এমএসজে এপপ্রেন্টিসশিপ ডে ফল ২০২২

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর মিডিয়া স্টাডিজ এন্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের বহুল প্রতীক্ষিত এপপ্রেন্টিসষিপ ডে এর অনুষ্ঠানটি ইউল্যাবের রিসার্চ বিল্ডিংয়ে ২৮ অক্টোবর অনুষ্ঠিত হয়েছে।

এপপ্রেন্টিসশিপ ডে অনুষ্ঠানে ইউল্যাবের এমএসজে বিভাগের বিভিন্ন শিক্ষানবীস প্রোগ্রামগুলো তাদের কার্যক্রমগূলো প্রদর্শন করে। এ প্রোগ্রামগুলো শিক্ষার্থীদের হাতে কলমে মিডিয়া, ফিল্ম এবং পাবলিক রিলেশনস ইন্ডাস্ট্রির দক্ষতা ভিত্তিক কাজগুলোর ধারনা এবং প্রশিক্ষণ দিয়ে থাকে।

এমএসজে বিভাগের প্রধান প্রফেসর জুড উইলিয়াম হেনিলো অনুষ্ঠান্টির উদ্বোধনী বক্তব্যে এপপ্রেন্টিসশিপ প্রোগ্রামগুলোর গুরূত্ব তুলে ধরেন। তিনি বলেন, নবীন হিসেবে তোমাদের উচিত এখন থেকেই ভাবা যে কিভাবে তুমি সমাজে এবং ইন্ডাস্ট্রিতে নিজের প্রভাব ফেলে¡।তুমি তোমার সময় শিক্ষার জন্য বিনিয়োগ করছ। শিক্ষা শুধু ক্লাসরূমের মধ্যেই সীমাবদ্ধ নয়। ক্লাস এর বাহিরেও অনেক কিছু আছে যা আমাদের হাতে কলমে শিক্ষা দেয়। তুমি তোমার পছন্দের এপপ্রেন্টিসশিপ প্রোগ্রাম বেছে নিয়ে নিজেকে দক্ষভাবে গড়ে তুলো ।

পরবর্তীতে ভিডিও প্রদর্শনী এবং প্রেজেন্টেশন এর মাধ্যমে নবীনদের সামনে এপপ্রেন্টিসশিপ প্রোগ্রাম এবং আউটরিচ প্রোগ্রামগুলোর কার্যক্রম তুলে ধরা হয়। ইউল্যাবের ৭টি এপপ্রেন্টিসশিপ প্রোগ্রাম এবং ২টি আউটরিচ প্রোগ্রামের সদস্য এবং কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন এসময়। গত সেমিস্টারে এপপ্রেন্টিসশিপ প্রোগ্রামগুলোতে সেরা কার্যক্রম করা ছাত্রছাত্রীদেরকে পুরষ্কার এবং সার্টিফিকেট প্রদানের মাধ্যমে অনুষ্ঠানটির ইতি টানা হয়। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর