শিরোনাম
১৮ জানুয়ারি, ২০২১ ১৯:০৬

ডা. শাহাদাতকে বিজয়ী করার আহ্বান দুলুর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ডা. শাহাদাতকে বিজয়ী করার আহ্বান দুলুর

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনকে বিজয়ী করার আহবান জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু। সোমবার ডা. শাহাদাত হোসেনের পক্ষে গণসংযোকালে তিনি এ আহবান করেন।

সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি একজন ক্লিন ইমেজের মানুষকে মনোনয়ন দিয়েছে। করোনা প্রাদুর্ভাবকালে জনগণের সেবা করে তিনি সক্ষমতা জানান দিয়েছেন। আশা করছি সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি নির্বাচিত হয়ে সেই ধারা অব্যাহত রাখবেন। নগরের সেবা করার জন্য জনগণও ভোট দিয়ে ধানের শীষের প্রতীককে জয়যুক্ত করবে।

সোমবার বিএনপি’র কেন্দ্রীয় নেতা রুহুল কুদ্দস তালুকদার দুলু ও স্থানীয় নেতাদের সাথে নিয়ে নগরীর কাতালগঞ্জ মোড় থেকে গণসংযোগ শুরু করেন। এরপর শেখ বাহারউল্লাহ মসজিদ, বড় গ্যারেজ, বাদুরতলা, বহদ্দারহাট মোড়, শোলকবহর মাদ্রাসা রোড়, মির্জাপুল, জলিল বিল্ডিং, ফরেস্ট গেইট, মুরাদপুর মোড়, বশর মার্কেট, পিলখানা গলি হয়ে বন গবেষণাগার মাঠে গিয়ে শেষ করেন। পরে নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডের গণসংযোগে ২নং গেইট বিপ্লবী উদ্যানের মোড় থেকে শুরু করে নাসিরাবাদ পূর্বকোন অফিস, লডর্স ইন হোটেলের পাশের সড়ক হয়ে নাসিরাবাদ সরকারী বালিকা বিদ্যালয় রোড়, আলফালাহ গলি, দুই নং গেইট রেলক্রসিং, মেয়র গলি, বেবী সুপার মার্কেট হয়ে রুবি গেইট মোড়ে গিয়ে পথসভা করেন। এসময় উপস্থিত ছিলেন- চাকসু ভিপি নাজিম উদ্দীন, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর, যুগ্ম আহবায়ক এস কে খোদা তোতন, কাজী বেলাল উদ্দীন, ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য মো: কামরুল ইসলাম, উত্তর জেলা বিএনপি নেতা এম এ হালিম, জসিম উদ্দীন সিকদার, মো: সেকান্দর চৌধুরী প্রমুখ।

পথসভায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত বলেন, চট্টগ্রাম পর্যটন নগরী হলে দেশের অর্থনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। দেশের জিডিপি বৃদ্ধি বাড়বে। উন্নত দেশের কাতারে পৌঁছতে চট্টগ্রামকে বাদ দিয়ে কিছু কল্পনাও করা যায় না। মেয়র নির্বাচিত হলে সচেতন নাগরিকদের পরামর্শকে প্রাধান্য দিয়ে শিক্ষাবান্ধব নগরী গড়ে তুলবো।

বিডি প্রতিদিন/ মজুমদার 

সর্বশেষ খবর