শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ২০:০৬
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে রূপম কান্তির জামিন মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে রূপম কান্তির জামিন মঞ্জুর

চট্টগ্রামে আর্থিক লেনদেন সংক্রান্ত মামলায় কারাগারে নির্যাতিত হওয়ার অভিযোগ করা রূপম কান্তি দেবনাথের জামিন মঞ্জুর করেছেন আদালত। বুধবার মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত তাকে জামিন দেন।  

আদালত সূত্রে জানা যায়, পূর্বপরিচিত রতন ভট্টাচার্যের সঙ্গে আর্থিক লেনদেন সংক্রান্ত মামলায় (জিআর মামলা নম্বর ৩৩২/১৮) গত বছরের ১৫ ডিসেম্বর কারান্তরীণ হন নগরের পাহাড়তলীর বাসিন্দা রূপম কান্তি দেবনাথ। রতন ও রূপম ব্যবসায়ীক অংশীদার। বর্তমানে রুপম চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে কারা কর্তৃপক্ষের অধীনে চিকিৎসাধীন।      

বাদীর আইনজীবী অ্যাড. বিশ্বজিৎ চক্রবর্তী সুমন বলেন, আদালতে রূপম কান্তির জন্য দুটি পিটিশন দিয়েছিলাম। আদালত জামিন শুনানি শেষে ১০ হাজার টাকা বন্ডে জামিন মঞ্জুর করেছেন।     

প্রসঙ্গত, গত সোমবার চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বৈদ্যুতিক শক ও বিষাক্ত ইনজেকশন পুশ করে নির্যাতনের অভিযোগ করে আদালতে নালিশি মামলা করেন রুপমের স্ত্রী ঝর্ণা রানী দেবনাথ। মামলায় জেল সুপার, জেলার, কারা হাসপাতালের চিকিৎসক ও রতন ভট্টাচার্যকে আসামি করা হয়। তবে গত মঙ্গলবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মোহাম্মদ রেজার আদালত ওই নালিশি মামলা উপযুক্ত আদালতে দায়েরের নির্দেশ দেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর