২২ ডিসেম্বর, ২০২১ ১৪:২৯

স্বাধীনতাবিরোধী বিষাক্ত মানুষগুলো দেশ নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত: ডিআইজি

অনলাইন ডেস্ক

স্বাধীনতাবিরোধী বিষাক্ত মানুষগুলো দেশ নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত: ডিআইজি

বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেছেন, বঙ্গবন্ধু পরিবারের কাছে বাংলাদেশ কৃতজ্ঞ। এখনও স্বাধীনতার ঘোষণা নিয়ে যারা বিতর্ক করে, তারা কারা আপনারা জানেন। স্বাধীনতাবিরোধী বিষাক্ত মানুষগুলো এখনও তৎপর। তারা দেশ নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের কাছ থেকে দেশকে রক্ষা করতে হবে। তারা আবারও যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সেজন্য সতর্ক থাকতে হবে।

আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে নগরের হালিশহরে জেলা পুলিশ লাইন্সের সিভিক সেন্টারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বীর মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে তিনি বলেন, স্বাধীনতার ঘোষণা নিয়ে কোনও বিতর্ক নাই। আপনারা দেশকে স্বাধীন করতে ঝাঁপিয়ে পড়েছিলেন যুদ্ধে। স্বাধীনতাবিরোধীরা ভুল করেছে, সেটা তারা মানতে চায় না। সামান্য অনুশোচনাও তাদের মধ্যে নেই। তারা সুযোগ পেলেই দেশের বিরোধীতা করে। বীর মুক্তিযোদ্ধাদের সম্মান করা আমাদের নৈতিক দায়িত্ব। আপনাদের জন্য এ আয়োজন করতে পেরে আমরা গর্ববোধ করছি।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হকের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো. ইকবাল হোসেন, অতিরিক্ত ডিআইজি (অপারেশন অ্যান্ড ইন্টিলেজেন্স) মো. সাইফুল ইসলাম, আর আর এফ চট্টগ্রামের কমান্ড্যান্ট (এসপি) এম এ মাসুদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগরের ইউনিট কমান্ডার মোজাফফর আহমদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রামের ভারপ্রাপ্ত কমান্ডার এ কে এম সরোয়ার কামাল, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত
 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর