২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৩৯

চট্টগ্রামে ‘রিথিং কিং ট্যুরিজম’ শীর্ষক সেমিনার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে ‘রিথিং কিং ট্যুরিজম’ শীর্ষক সেমিনার

চট্টগ্রামে ‘রিথিং কিং ট্যুরিজম’ শীর্ষক সেমিনার

বিশ্ব পর্যটন দিবস উদযাপন উপলক্ষে তারকা হোটেল পেনিনসুলার উদ্যোগে আয়োজন করা হয়েছে ‘রিথিং কিং ট্যুরিজম’ শীর্ষক সেমিনার। বুধবার সকালে অনুষ্ঠিত হয় উৎসব মুখর র‌্যালি, সেমিনার, পর্যটন শিল্প নিয়ে চাকরি মেলা এবং বাংলাদেশের পর্যটন শিল্প নিয়ে সেমিনার।

সকাল ৯টায় এক বর্ণিল র‌্যালি নগরীর জিইসি মোড় পেনিনসুলা থেকে বের হয়ে দামপাড়া, ওয়াসা মোড়, লালখান বাজার হয়ে আবার জিইসি মোড়ে এস শেষ হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন পেনিনসুলা চিটাগাংয়ের চেয়ারম্যান মাহবুব-উর রহমান এবং মহাব্যবস্থাপক সুমেধা গুণবর্ধন।

এরপর পেনিনসুলার জিনিয়া হলে অনুষ্ঠিত হয় ‘রিথিং কিং ট্যুরিজম’ শীর্ষক সেমিনার। সেমিনারে উন্মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন পেনিনসুলা চিটাগাংয়ের চেয়ারম্যান মাহবুব উর রহমান এবং মহাব্যবস্থাপক সুমেধা গুণবর্ধনসহ চট্টগ্রামের স্বনামধন্য প্রতিষ্ঠানের প্রধানরা।

অনুষ্ঠানে পর্যটন শিল্পে শিক্ষিত তরুণদের ক্যারিয়ার গড়ার সুযোগ দিতে পর্যটন শিল্প চাকরি মেলার আয়োজন করা হয়। এতে হসপিটালিটি শিল্পের প্রতিনিধিত্বকারী বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে। এই চাকরি মেলার মাধ্যমে শিক্ষিত তরুণ ও চাকরি প্রার্থীদের পর্যটন শিল্পে ক্যারিয়ার গড়তে উৎসাহিত করা হবে বলে মনে করছেন আয়োজকরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর