Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০১৯ ১৪:৩৪
আপডেট : ১২ জুলাই, ২০১৯ ১৫:৪৩

ডেঙ্গু প্রতিরোধে ব্যবস্থা গ্রহণের দাবি

অনলাইন ডেস্ক

ডেঙ্গু প্রতিরোধে ব্যবস্থা গ্রহণের দাবি

রাজধানী ঢাকা শহরের ডেঙ্গু প্রতিরোধে জরুরি ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গৌরব ’৭১।

শুক্রবার বেলা ১১টায় রাজধানীর শাহবাগ চত্বরে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে এ দাবি জানায় সংগঠনটি।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ,  জিটিভি ও সারাবাংলা ডটনেটের প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা,  গণজাগরণ মঞ্চের সংগঠক বাপ্পাদিত্য বসু, ছাত্রনেতা কামরুজ্জামান সুইট, ইন্জিনিয়ার শাকিল আহমেদ, আইনজীবী রাশিদা চৌধুরী নিলু, মানবাধিকার কর্মী পদ্মাবতী দেবী, ডা. শাহাদাত হোসেন নিপুসহ প্রমুখ। 

এছাড়া সমাবেশে ডেঙ্গুতে আক্রান্ত ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন অম্বিক মণ্ডল এবং গুলশাহানা ঊর্মি।

সভায় গোলাম কুদ্দুছ তার বক্তব্যে বলেন, গৌরব ’৭১ আজকে এখানে কোনও রাজনৈতিক কারণে দাঁড়ায়নি। বরং দাঁড়িয়েছে মানুষের জীবন রক্ষার্থে যৌক্তিক কথা বলতে।

ঢাকা দুই সিটির মেয়রের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা পরিষ্কার-পরিচ্ছন্নতার কথা বলেন। আমি তো আমার ঘর পরিষ্কার রাখি। কিন্তু আপনারা নর্দমা পরিষ্কার করেছেন কি? নর্দমা থেকে যে ডেঙ্গু ছড়াচ্ছে ,সেদিকে খেয়াল রাখছেন কি?

গৌরব ’৭১ এর সভাপতি এসএম মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে এবং সংগঠনটির সাধারণ সম্পাদক এফ এম শাহীনের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন বিবার্তা সম্পাদক বাণী ইয়াসমিন হাসি, ঢাবি রোকেয়া হল ছাত্র সংসদের এজিএস ফাল্গুনি দাস তন্বীসহ বিশিষ্ট রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য