২৫ আগস্ট, ২০১৯ ১৬:৫৮

মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে প্রাণ গেল বাবার

নিজস্ব প্রতিবেদক

মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে প্রাণ গেল বাবার

রাজধানীর নীলক্ষেত মোড়ে প্রাইভেটকারের ধাক্কায় আফছার উদ্দিন (৫৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

রবিবার দুপুরে মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন তিনি।

নিহত আফছার উদ্দিনের বাসা বংশাল মকিম বাজারে। বাবার নাম মৃত হাজী আফতাব উদ্দিন। আফছার বংশালের মোটরসাইকেলের হেলমেট ব্যবসায়ী। তিনি দুই মেয়ের জনক ছিলেন। 

জানা যায়, প্রাইভেটকারের ধাক্কায় গুরতর আহত হন আফছার উদ্দিন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

উদ্ধারকারী শরিফ, রাশিদুল জানান, দুপুরে নীলক্ষেত মোড়ে একটি ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিয়ে বের হওয়ার সময় একটি প্রাইভেটকার তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ছিটকে পড়ে। আর তিনি প্রাইভেটকারে সাথে আটকে যায়, পরে গাড়িটি বেশ কিছুদূর টেনে-ছেচড়ে নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই রিয়াজ উদ্দিন বলেন, মেয়ে সামিয়াকে স্কুল থেকে আনতে বাসা থেকে বের হন। সামিয়া পলাশী ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী। পরে সংবাদ পাই তিনি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছেন। 

ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর